Breaking News
Home / কেরানীগঞ্জ / অন্তর হত্যার বিচার দাবীতে কেরানীগঞ্জে প্রতিবাদ সভা ও মানববন্ধন

অন্তর হত্যার বিচার দাবীতে কেরানীগঞ্জে প্রতিবাদ সভা ও মানববন্ধন

গত ১১ অক্টোবর রাতে দক্ষিন কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের পূর্বপাড়ার কাচারীপাড়া এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত অন্তর মন্ডলের হত্যায় জড়িতদের বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী।

শনিবার সকাল ১০টায় শুভাঢ্যার কাচারীপাড়া থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে কদমতলী নুর ইসলাম কমান্ডার চত্তরে এসে শেষ হয়। এরপরে নুর ইসলাম কমান্ডার চত্তরে অন্তরের স্বজনরা ও এলাকাবাসী মিলে মানববন্ধন করেন।

মানববন্ধন চলাকালে বক্তারা খুনের সাথে জড়িত সকলের গ্রেপ্তার ও ফাসি দাবী করেন। এলাকাবাসী এ সময় ক্ষোভে ফেটে পরেন। অন্তরের হত্যার বিচার চেয়ে সবাই মুহু মুহু ¯েøাগান দিতে থাকে। নিহত অন্তরের বন্ধু সোহেল জানায়, অন্তর খুব ই শান্ত সুষ্ঠ একটা ছেলে। ওর কোন শত্রæ নেই। সন্ত্রাসীরা নিজেরা নিজেরা মারামারি করে যাওয়ার সময় ওকে অকারনে ছুড়িকাঘাত করে চলে যায় । ১ জনকে গ্রেপ্তার করা হইসে ওরে জিঞ্জেস করলেই কে কে ছিলো তা পাওয়া যাবে। দ্রæত সবাইকে গ্রেপ্তার করুক এটাই আমাদের দাবী।

দক্ষিন কেরানীগঞ্জ থানা পূজা কমিটির সভাপতি অনূপ কুমার বর্মন ও সাধারন সম্পাদক শ্রী উৎপল মজুমদার মানববন্ধনের সাথে একাত্মতা প্রকাশ করে বলেন, খুনের সাথে যারা জড়িত তাদের দ্রুত গ্রেপ্তার করে ফাসিতে ঝুলানো হোক।

এদিকে কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রামানন্দ সরকার দেশ রুপান্তরকে বলেন, খুনের ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ইতি মধ্যে একজন গ্রেপ্তার ও হয়েছে। মূল আসামী সহ বাকিদের দ্রæত গ্রেপ্তার করার আশ্বাস দেন তিনি।

উল্লেখ্য গত শুক্রবার রাতে সন্ত্রসীদের ছুরিকাঘাতে নিহত হয় অন্তর। শুক্রবার রাত আনুমানিক সাড়ে আটটার সময় বাসা থেকে বের হয়ে পাশের একটি মুদি দোকানে চিপস কিনতে যায় সে। এ সময় ৪/৫টি মটর সাইকেল যোগে ৮/১০জন সন্ত্রাসী শুভাঢ্যা কালিবাড়ি এলাকা থেকে মারপিট করে পালিয়ে আসার সময় অন্তরকে রাস্তার উপর দেখে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। কিছু এলাকাবাসি অন্তরকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করে। আর কিছু এলাকাবাসি সন্ত্রাসীরা পালিয়ে যাবার সময় মামুন (২০) নামের এক সন্ত্রাসীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About এ এইচ এম সাগর

Check Also

বৈরী আবহাওয়ায় বুড়িগঙ্গায় গরুর ট্রলার ডুবি

সারা দেশের ওপর দিয়ে ঘুর্নিঝড় বুলবুল প্রবাহিত হয়ে যাচ্ছে। বুলবুলের কারনে দেশের সব জায়গার আবহাওয়া ...

কেরানীগঞ্জে থানা থেকে হত্যা মামলার আসামীর পলায়ন; পাচ পুলিশ ক্লোজ

কেরানীগঞ্জ (ঢাকা)প্রতিনিধি: গত ১৮ অক্টোবর সদরঘাট লঞ্চ টার্মিনালে এম ভি কীর্তনখোলা লঞ্চে তুচ্ছ ঘটনায় বাবুর্চি ...