আগানগর ইউনিয়ন; কম্পিউটার ট্রেনিং কোর্সের সার্টিফিকেট বিতরণ

আগানগর ইউনিয়ন; কম্পিউটার ট্রেনিং কোর্সের সার্টিফিকেট বিতরণ

আগানগর ইউনিয়ন এ কম্পিউটার ট্রেনিং কোর্সের সার্টিফিকেট বিতরণ

ঢাকার কেরানীগঞ্জের আগানগর ইউনিয়ন ডিজিটাল সেন্টার থেকে তিন মাস মেয়াদী কম্পিউটার ট্রেনিং কোর্স সমাপ্তকারী শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরন করা হয়েছে।

রবিবার ২৭ ফেব্রুয়ারী সকালে আগানগর ইউনিয়ন পরিষদে অবস্থিত আগানগর ডিজিটাল সেন্টারে সদ্য সমাপ্ত সেশনের শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরন করা হয়।

আগানগর ইউনিয়ন; কম্পিউটার ট্রেনিং কোর্সের সার্টিফিকেট বিতরণ

আগানগর ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো: সাহাবুদ্দিনের সভাপতিত্বে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আগানগর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আগানগর ইউনিয়ন পরিষদের সচিব রনি মিয়া, অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, আগানগর ইউপি সদস্য আব্দুর রাজ্জাক রুবেল, দেলোয়ার হোসেন দিলু,মো: শাহীন প্রমুখ।

আগানগর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি বলেন, বর্তমান যুগ প্রযুক্তি নির্ভর। কম্পিউটার একটি অন্যতম প্রযুক্তি। নিজেকে যথাযোগ্যভাবে গড়ে তুলতে হলে কম্পিউটার, ইন্টারনেট, ই-মেইল ইত্যাদি বিভিন্ন বিষয়ের উপর দক্ষতা অর্জন করতে হবে। কম্পিউটার বর্তমানে একটি গুরুত্বপূর্ন মাধ্যম, কম্পিউটার বিষয়ে যার যত দক্ষতা থাকবে, কর্মজীবনে তিনি তত উন্নতি করবেন। এখান থেকে লব্ধ এই জ্ঞানকে ব্যক্তি জীবনে কাজে লাগিয়ে নিজেদের আগামী দিনের দক্ষ মানুষ হিসেবে গড়ে তুলতে প্রশিক্ষণার্থীদের প্রতি আহ্বান জানান তিনি।

অনুষ্ঠান শেষে আগানগর ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো: সাহাবুদ্দিন সব বিষয়ে সার্বক্ষনিক সহযোগীতার জন্য ইউপি চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য ২০১৯ সাল থেকে আগানগর ডিজিটাল ট্রেনিং সেন্টার শিক্ষার্থীদেরকে কম্পিউটার শিক্ষায় প্রশিক্ষন দিয়ে অগ্রনী ভূমিকা পালন করে আসছে।

নিউজ ঢাকা ২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে নসরুল হামিদ  ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে নসরুল হামিদ  ফুটবল টুর্নামেন্টর উদ্বোধন করা হয়েছে। শনিবার(২৪শে সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কোন্ডা …

error: Content is protected !!