জাবিতে মানিকগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

মোঃ খালেদ সাইফুল্লাহ,(জাবি): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে মানিকগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতি কার্যনির্বাহী পরিষদ ২০১৯-২০ অনুমোদন করা হয়েছে।

১২ ফেব্রুয়ারি (মঙ্গলবার) ক্যাম্পাসের মহুয়া চত্তরে মাসুদ রানা রাজা (নৃবিজ্ঞান ৪৪)কে সভাপতি ও মাসুদ রানা(বাংলা ৪৪) কে সাধারণ সম্পাদক করে ৬০ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

সমিতির সদ্য সাবেক সাধারণ সম্পাদক পারভেজ চৌধুরী ও সদ্য সভাপতি মো উজ্জ্বল হোসেন রাজা সহ সকল সদস্যের মতামতের ভিত্তিতে নতুন কমিটি অনুমোদন করা হয়।

কমিটির সহ সভাপতির দায়িত্ব পেয়েছেন: অভি খান, রেদুয়ানা রোম্মান, তানভীর হেসেন জীবন ও সুমাইয়া শিমু। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন: ইলিয়াস বিন শমস, সুবর্না শিকদার বৃষ্টি,তানভির তায়িফ। এছাড়াও আরো দায়িত্ব পেয়েছেন:অমিত রায় (সাংগঠনিক সম্পাদক),সামিহা ইসলাম লিতু (সহ সাংগঠনিক সম্পাদক),রফিকুল ইসলাম মানিক(সহ সাংগঠনিক সম্পাদক),উলফাত আরা বৃষ্টি (সহ সাংগঠনিক সম্পাদক), নাজমুন্নাহার উর্মি (প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক), জাকির হোসেন জীবন(উপ প্রচার সম্পাদক) সাব্বির হোসেন (উপ প্রচার সম্পাদক), এস কে এম হেদায়েত উল্লাহ(দপ্তর সম্পাদক), নাফিস আহমেদ(কোষাধ্যক্ষ),মঞ্জু আক্তার( তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক),দুর্জয় সূত্রধর(ক্রীড়া বিষয়ক সম্পাদক), নিয়ন্তা গোস্বামী সেতু(আইন বিষয়ক সম্পাদক), নুরজাহান আক্তার রঞ্জু ( ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক)।

কমিটিতে সদস্য রয়েছেন: আজমিরা খান চৈতি, তাবাসসুম নাম্নাী, আইরিশ পারভীন,আয়েশা আক্তার সম্পা, শ্রাবণী আক্তার, শাকিল আহমেদ সনেট, সুদীপ্ত রায়। নব্য কমিটির সভাপতি মাসুদ রানা রাজা বলেন ” মানিকগঞ্জ জেলা কে শিক্ষা দীক্ষা সহ সকল ক্ষেত্রে এগিয়ে নিতে নিষ্ঠার সাথে কাজ কাজ করে যাবে জাবি ছাত্রকল্যাণ সমিতি” এবং সাধারণ সম্পাদক মাসুদ রানা বলেন” ক্যাম্পাসে মানিকগঞ্জের ছাত্র ছাত্রীদের যে কোনো বিপদে আপদে পাশে থাকবে নতুন কমিটি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবিতে যৌন হয়রানির বিরুদ্ধে গণস্বাক্ষর কর্মসূচী

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধিঃ সম্প্রতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষার্থীর সাথে যৌন হয়ারানির ঘটনায় ও …

error: Content is protected !!