সৈয়দা সাজেদা চৌধুরী

পুনরায় সংসদের উপনেতা হচ্ছেন সৈয়দা সাজাদা চৌধুরী

 একাদশ জাতীয় সংসদে উপনেতা হচ্ছেন সৈয়দা সাজাদা চৌধুরী। সাজেদা চৌধুরীর বিশেষ সহকারী  বেনজির আহমেদ রায়হান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজ ঢাকার সাথে আলাপকালে বেনজির আহমেদ রায়হান জানান, আজ কালের মধ্যে বিষয়টি আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করা হবে । ফুফুর শারীরিক অবস্থা বিবেচনা করে ধারনা করা হচ্ছিল তিনি হয়তো এবার এ দায়িত্ব নিতে পারবেন না। তবে আলহামদুলিল্লাহ ফুফু আল্লাহর রহমতে সম্পূর্ন সুস্থ অবস্থায় আছেন। তাই আবারো তাকে সংসদের উ্পনেতার দায়িত্ব দেয়া হয়েছে।

এবারের সংসদে উপনেতা হিসেবে নাম শোনা যাচ্ছিল মতিয়া চৌধুরী ও তোফায়েল আহমেদের নাম। তবে তাদের দুজনকেই সংসদীয় কমিটির চেয়ারম্যান করা হয়েছে। তাই আবারো সাজেদা চৌধুরীকেই দায়িত্ব দেয়া হয়েছে।

উল্লেখ্য আগের সংসদেরও উপনেতার দায়িত্বে ছিলেন সৈয়দা সাজেদা চৌধুরী। তার শারীরিক অবস্থা নাজুক থাকায় ধারনা করা হচ্ছিল এবার তিনি উপনেতার দায়িত্বে থাকছেন না। সব জল্পনার অবসান ঘটিয়ে আবারো তাকে উপনেতা করা হয়েছে।

পচাত্তর পরবর্তী আওয়ামীলীগ পুনর্গঠনের অন্যতম কারিগর সাজেদা চৌধুরী। শুধু তাই নয় ১/১১ সময়কালে তৎকালীন সামরিক সরকার তার পরিবারের উপর নির্যাতন চালায় কিন্তু উনি সবসময় শেখ হাসিনার কথাই সর্বাগ্রে বলেছেন। এছাড়াও  সাজেদা চৌধুরী মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠকও একজন।

সংসদ উপনেতা নির্বাচিত হওয়ায় নিউজ ঢাকা টিমের পক্ষ থেকে সৈয়দা সাজেদা চৌধুরী অভিনন্দন ও শুভেচ্ছা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

অলিখিত ভাবে শারদীয় উৎসব নিষিদ্ধ করেছে বিএনপি: সাংসদ বকুল

সজিবুল হৃদয়: ‘বিএনপি -জামাত বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশে অলিখিত ভাবে শারদীয় উৎসব নিষিদ্ধ করেছিলো। তারা রাজনৈতিক …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!