কেরানীগঞ্জ যুব-সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে বুড়িগঙ্গা ১ম সেতুর পরিষ্কার পরিছন্ন কার্যক্রম

‏‏আরশাদ রহমানঃ কেরানীগঞ্জ যুব-সেচ্ছাসেবী সংগঠন ও কেরানীগঞ্জবাসী উদ্যোগে বুড়িগঙ্গা১ম সেতুর পরিষ্কার পরিছন্ন কার্যক্রম ৮ফেব্রুয়ারী (শুক্রবার) সকাল ৭টায় অনুষ্ঠিত হয়েছে ।

“দেশ আমার,দায়িত্ব ও আমার”এই শ্লোগানকে সামনে রেখেকেরানীঞ্জের যুব-সেচ্ছাসেবী (৭টি) সংগঠন- কেরানীগঞ্জ ফেসবুকগ্রুপ,পীয়ারলেস ইয়ুথ ক্লাব, ডোনাস ক্লাব বাংলাদেশ,গ্রীন সোসাইটি,অধুমপায়ী বন্ধু সংঙ্গ ,হাসনাবাদ ওয়েলফেয়ার সোসাইটি, দেশ উন্নয়ন ছাত্রসংগঠন ,স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসীসহ প্রায় ৩০০ জন কর্মীপরিছন্ন কার্যক্রমে অংশগ্রহন করেন। ।পীয়ারলেস ই্য়ূথ ক্লাবের সভাপতি আয়াতুল্লাহ চৌধুরী সাইমুন নেতৃত্ব পরিষ্কার পরিছন্ন কার্যক্রমে অংশগ্রহন করেছেন তেঘরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজি মোহাম্মাদ জজমিয়া ,কোন্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজি সাইদুর রহমান চৌধুরীফারুক ও শুভাঢ্যা ইউনিয়ন পরিষদ ৮নং ওয়ার্ডের মেম্বার হাজি মোহাম্মদওহেদুজ্জামান ,আওয়ামীলীগের অন্যতম নেতা হাজি সাইফুল ইসলাম।

বুড়িগঙ্গা১ম সেতুর দু‘পাশের ময়লা ও বালুর কারনে চলাচলে সাধানর মানুষের অসুবিধাপ্রতিদিনের সঙ্গী হয়ে দাড়িয়েছে। ব্রীজটির দুপাশে যেমন বালু তেমনিআবর্জ্যনার স্তুপ গাড়ি আসা যাওয়ার পথে মানুষ বালুর কারনে ব্রীজে হাটাচলাকরতে পারে না। তাই সেচ্ছা -সেবী সংগঠন ,স্থানীয় প্রতিণিধি ওএলাকাবাসী এ মহৎ কাজের উদ্যোগ নেন। তাদের দাবী ইতোপূর্বে সড়কজনপদের ঝাড়–দাররা ব্রীজ পরিস্কার করতে দেখাগেলেও প্রায় ১বছর তাদের আর ঝাড়–দিতে দেখা যায়না ।

এছাড়া বুড়িগঙ্গা ১ম সেতুর দু‘পাশের বিদ্যুতের আলোনেই প্রতিদিন ছিনতাই এর মতো বড় ধরনের ঘটনা ঘটছে ,আমরা সরকারেরকাছে দাবী জানাই ব্রীজের দু‘পাশে আলোর ব্যবস্থা ও ব্রীজ পরিস্কারপরিছন্নকরে মানুষের হাটা চলার উপযোগি করেি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনার ধাক্কা কাটিয়ে না উঠতেই কেরানীগঞ্জ গার্মেন্টস পল্লীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা

মো: সিফাত হোসেন মোল্লা। কেরাণীগঞ্জের কালীগঞ্জে অবস্থিত নুরু মার্কেটে প্রায় ২০ বছর যাবৎ জিন্স প্যান্টের …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!