সাবেক সংসদ

সুস্থতার জন্যে সকলের কাছে দোয়া চেয়েছেন সাবেক সংসদ সদস্য জাহাঙ্গীর হোসেন

অপু খান, বিশেষ প্রতিনিধিঃ  পটুয়াখালী ৩ আসনের সাবেক সংসদ সদস্য আ খ ম জাহাঙ্গীর হোসেন ভারতের মুম্বাই সুসরুত হাসপাতালে চিকিস্যা শেষে দেশে ফিরেছেন।

ভারতে তার দায়িত্বরত ডাক্তার এস এস আদভানি জানান, তার ক্যান্সার নয় নন হডকিং লিমকোমা রোগ হয়েছে। কোমা দিলে সুস্থ হবেন বলে আশা প্রকাশ করেন এ ডাক্তার। প্রয়োজনীয় চিকিস্যা শেষে তাকে ঢাকায় ক্যান্সার হাসপাতালে রেফার করেন। তিনি ক্যান্সার হাসপাতালে ৮১১ নাম্বার ভিআইপি কেবিনে চিকিস্যারত আছেন। দ্বিতীয় ও তৃতীয় কোমা শেষে আবার মুম্বাই যাবেন। তবে বাংলাদেশের ডাক্তরা বলেছিলেন তার ক্যান্সার হয়েছে।

সাবেক এ সংসদ প্রেস রিলিজের মাধ্যমে জানান, আমার অসুস্থতার সময় আমার দল আওয়ামী লীগসহ যারা আমার খোঁজ খবর নিয়েছেন দোয়া ও মিলাদ পড়িয়েছেন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বিশেষ করে ধন্যবাদ দিয়েছেন, অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের,জাহাঙ্গীর কবির নানক, শিল্প প্রতি মন্ত্রী কামাল মজুমদার, এমপি শাহে আলমকে তার খোজ খবর রাখার জন্যে।

উল্লেখ্য, সাবেক সংসদ আ খ ম জাহাঙ্গীর হোসেন ২৬ জানুয়ারী দেশে ফিরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে তার পরিবার সহ দেখা করেন।

 

newsdhaka24

 

আরো পড়ুন: বিকনি সেল্ফি

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় গড়তে চান পাঁকা: নৌকার মনোনয়ন প্রত্যাশী নয়েজ

নাটোরের বাগাতিপাড়ার পাঁকা ইউনিয়ন পরিষদের নির্বাচন ঘিরে বেড়েছে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ। এদের মধ্যে পাঁকা ইউপি …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!