ফেলোশিপ

বশেমুরবিপ্রবি তে ছয় শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার

সুকান্ত সরকার,বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রশাসন র‍্যাগিংয়ের অভিযোগে ৬ শিক্ষার্থীকে আজীবনের জন্য ছাত্রত্ব বাতিল ঘোষনা করেছে।

সোমবার বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয় প্রক্টর মোহাম্মদ আশিকুজ্জামান ভুঁইয়া, ইলেকট্রনিকস এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ শাহজাহান সহ কৃষি বিভাগের শিক্ষকদের উপস্থিতিতে র‍্যাগিংয়ের অভিযোগে সর্বসম্মতিক্রমে ৬ জন শিক্ষার্থীকে আজীবন বহিষ্কারের সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বহিষ্কৃত ৬ শিক্ষার্থী হলেন, ইটিই বিভাগের ২য় বর্ষের ২০১৭-১৮ সেশনের শিপন (কেরানিগঞ্জ, ঢাকা), শাহিন মিয়া (নারায়ণগঞ্জ),নাদিম ইসলাম (টাঙ্গাইল), হৃদয় কুমার ধর (শেরপুর), তুর্জয় হাওলাদার(ভোলা),আশিকুজ্জামান লিমন( মধুখালি,ফরিদপুর)।

র‍্যাগিং এর বিষয়ে প্রক্টর আশিকুজামান ভূইয়া বলেন”প্রক্টরিয়াল বডির সিন্ধান্ত অনুযায়ী অভিযুক্ত ৬ জনকে আজীবন বহিস্কার ও তাদের বিরুদ্ধে আইসিটি আইনের অধীনে মামলা করা হয়েছে।

উল্লেখ্য,গত ০২/০২/২০১৯ তারিখে সন্ধ্যা ৭ থেকে থেকে রাত ১২ টা পর্যন্ত নবাগত শিক্ষার্থীদের র‍্যাগিং এর ঘটনা ঘটে এবং পরবর্তীতে সে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তা বশেমুরবিপ্রবি  প্রশাসনের নজরে আসে।

 

নিউজ ঢাকা ২৪।

 

আরো পড়ুন: বিকনি সেল্ফি

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবিতে মুক্তিযোদ্ধা শিক্ষকের চাকুরীকাল নিয়ে বঞ্চনার অভিযোগ

জবি প্রতিনিধি: মুক্তিযোদ্ধা হিসেবে এক বছর বর্ধিত চাকুরীকালের সুবিধা না দেওয়ায় বঞ্চিত হয়েছেন বলে দাবি …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!