কেরানীগঞ্জে ট্রাক চাপায় দুই সহদোর নিহতের বিচারের দাবীতে মানববন্ধন

কেরানীগঞ্জে ট্রাক চাপায় আফরিন (১৩) ও আফসার উদ্দিন (১০) নামে দুই সহদোর নিহতের ঘটনায় ট্রাক চালককে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা মাওয়া মহাসড়কের দুই পাশে এ মানববন্ধনে অংশ নেয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ প্রায় ৫ শতাধিক জনতা। পরে ঢাকা মাওয়া মহা সড়কের আব্দল্লাহপুর থেকে হাসনাবাদ পর্যন্ত প্রায় ৬ কিলোমিটার সড়কের বিভিন্ন জায়গায় জড়ো হতে থাকে কয়েক সহস্রাধিক মানববন্ধনকারী। এতে প্রায় আধা ঘন্টা ঢাকা মাওয়া মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। এসময় মানববন্ধনে অংশগ্রহণকারীরা নিরাপদ সড়কের দাবীতে বিভিন্ন শ্লোগান দিতে থাকে এবং আফসার ও আফরিন হত্যার ঘাতক ট্রাক চালককে গ্রেপ্তার করে ফাঁসী দেয়ার দাবী জানায়।
মানববন্ধনে অংশগ্রহণকারী বাঘৈর উচ্চ বিদ্যালয়ের৬ষ্ঠ শ্রেণীর ছাত্র ও নিহতদের পরশি আদিত্য মন্ডল বলে, নিহত ২ ভাইবোন আমার খেলার সাথী। তাদের খুনির বিচারের দাবীতে রাস্তায় এসে দাড়িয়েছি। আমরা সকালে বাসা থেকে বের হই, বিকেলে বাসায় ফিরি। সড়কে ট্রাক চালকদের দানবীয় চলাচল আমাদের বাসায় ফেরা অনিশ্চিত হয়ে পরেছে।
নিহতের পিতা মোঃ ডালিম হোসেন বলেন, আমার সন্তানেরা কোন দূর্ঘটনায় মারা যায়নি। ট্রাক চালক আমার চোখের সামনে আমার সন্তানদের হত্যা করেছে। আমি এ হত্যাকান্ডের বিচার চাই। অবিলম্বে ট্রাক চালককে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।
উল্লেখ্য গত সোমবার দুপুরে স্কুল থেকে বাববার সাথে মটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুরের মোল্লারপুল নামকস্থানে ট্রাক চাপায় নিহত হয় ২ সহদোর আফরিন (১৩) ও আফসার উদ্দিন (১০)। দুর্ঘটনায় তাদের পিতা মোঃ ডালিম আহত হয়েছে। নিহত আফরিন হাসনাবাদ কসমোপলিটান স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ছিলেন। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনায় চলে গেলেন শব্দসৈনিক মনোরঞ্জন ঘোষালের মেয়ে ছন্দা চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদক স্বাধীন বাংলা বেতারের শব্দসৈনিক বীর মুক্তিযোদ্ধা মনোরঞ্জন ঘোষালের বড় মেয়ে ছন্দা চক্রবর্তী( ৪৩) …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!