২৫ হাজার ইয়াবা সহ র‍্যাবের হাতে আটক চার

২৪ হাজার ৮৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ  চারজনকে  আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর বিশেষ টিম। রাজধানীর কদমতলী থানাধীন মুক্তি ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলেন: সুমাইয়া রহমান স্বর্ণা (১৯), মোছাঃ তারাবানু (৪৮), মোঃ আলিফ হোসেন (২১),  ও মোছাঃ শিখ খাতুন (২৩)। আটকের পর তাদের এ জিজ্ঞাসাবাদের এক পর্যায় তারা তাদের সহযোগী আরো পাচ পলাতক আসামীর  নাম বলেন। এরা হলেন, সিরাজগঞ্জ জেলার, সিরাজগঞ্জ সদর থানাধীন, ব্রাক্ষন বয়ড়া এলাকার মোঃ মিনহাজুল ইসলাম মিনহাজের দুই ছেলে মোঃ জাকির হোসেন (৩২) ও মোঃ রাশিদুল ইসলাম (৪০)। অপর তিন সহযোগী হলেন, মোঃ জামাল হোসেন (৩০), মোঃ ইব্রাহীম(৪৫),  এবং মোঃ আলম।

র‍্যাব এর পক্ষ থেকে বলা হয় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মোঃ আশরাফুল হক এর নেতৃতে একটি অভিযানিক দল  রাজধানীর কদমতলী থানাধীন মুক্তি ফিলিং স্টেশনের সামনের পাকা রাস্তায় একটি চেকপোস্ট বসানো হয়। এসময় কক্সবাজার থেকে ছেড়ে আসা সেন্টমার্টিন পরিবহনের সন্দেহভাজন যাত্রীদের গাড়ি থেকে নামিয়ে তল্লাশি চালিয়ে ২৪ হাজার ৮৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের গ্রেফতার করা হয়। এ ছাড়াও মাদক বিক্রিত নগদ ৩৪ হাজার ৬শ’ ৭০টাকাসহ তিনটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

র‍্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মোঃ আশরাফুল হক বলেন, আটকের পরে জিঞ্জাসাবাদে তারা জানান, কক্সবাজার হতে বিভিন্ন কৌশলে মাদক প্রাচার করে সেটি রাজধানীর ঢাকা সহ দেশের বিভিন্ন স্থানে তারা প্রায় ই সরবরাহ করে থাকে। এছাড়াও আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে একাধিকবার বাহন পরিবর্তন করে বিমান,রেল,নদী ও সড়ক পথ ব্যবহার করে তারা।

তিনি আরও বলেন,  মোটা অংকের টাকার প্রলোভন দেখিয়ে এ চক্রটি নিরীহ মহিলাসহ স্কুল,কলেজ ও মাদ্রাসা পড়ুয়া ছাত্র- ছাত্রীদের এই ব্যবসায় ব্যবহার করে থাকে।  তাদের বাকি সাথীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজ ঢাকা ২৪।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মোংলা বন্দরের পশুর নদীতে কার্গোডুবি, জীবিত উদ্ধার ১২

মোঃ মাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটের মোংলা বন্দরের পশুর চ্যানেলে কয়লা বোঝাই কার্গোডুবির ঘটনা …

3 comments

  1. What’s up it’s me, I am also visiting this website regularly, this
    web page is really pleasant and the viewers are in fact sharing
    fastidious thoughts.

  2. Very nice post. I certainly appreciate this website. Thanks!
    adreamoftrains best web hosting sites

  3. Howdy! I know this is kinda off topic nevertheless I’d figured I’d ask.
    Would you be interested in exchanging links or maybe guest writing a
    blog article or vice-versa? My website goes over a lot of the same topics as yours and I believe we could greatly benefit from each other.
    If you happen to be interested feel free to send me an e-mail.

    I look forward to hearing from you! Superb blog by the way!

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!