কয়রা উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত‌ আলোচনা সভা

ইখতিয়ার উদ্দীন তপু, খুলনা জেলা প্রতিনিধি:বাংলাদেশ আওয়ামী লীগ কয়রা উপজেলা শাখা আয়োজিত বিশেষ বর্ধিত‌ আলোচনা সভা আয়োজন করা হয়। কয়রা উপজেলা মুক্তিযুদ্ধ কম্পোলেজে এই বিশেষ বর্ধিত সভা আয়োজন করা হয়। এর আগে কয়রা উপজেলা আওয়ামীলীগ কেন্দ্রীয় অফিস এর সামনে থেকে এক র‍্যালী বের হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ,খুলনা জেলা আওয়ামীলীগের সভাপতি জনাব শেখ হারুন-অর-রশীদ , বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব এ্যাডঃ সুজিত অধিকারি, খুলনা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও খুলনা-৬ আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব আকতারুজামান বাবু এম,পি, ইনজিনিয়ার মাহবুবুল আলম সহ সংগঠনের নেতৃত্ববৃন্দ।

এসময় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে আলোচনা পেশ করেন খুলনা -৬ আসনের সংসদ সদস্য আক্তারুজামান বাবু তিনি বলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে (কয়রা-পাইকগাছা) মানুষ আমাকে নির্বাচিত করেছে ,আমি জনগনের আস্থার প্রতিদান দিতে চাই ।কয়রার উন্নায়নে তরুন সমাজ কে নিয়ে তিনি দলবদ্ধ হয়ে কাজ করতে চাই ।তিনি আরো বলেন আগামী উপজেলা নির্বাচনে কয়রা উপজেলা থেকে দলীয় মনোনয়ন যোগ্য, সৎ ব্যাক্তি কে দেওয়া হবে । এইনিয়ে দলীয় ব্যাক্তিদের মাঝে কোন হিংসাত্মক আচরণ তিনি দেখতে চান না। ভবিষ্যাৎ আধুনিক কয়রা উপজেলা গড়ে তুলতে সবাই কে আন্তরিকতার সাথে এগিয়ে আসতে হবে।

উক্ত বর্ধিত সভাটি পরিচলনা করেন কয়রা উপজেলার আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জি,এম মহসিন রেজা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে আওয়ামী যুবলীগের শাখা কার্যালয় উদ্বোধন

ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী যুবলীগের শাখা কার্যালয় উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার(২৬ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!