পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে কেরানীগঞ্জ মডেল থানার বর্নাঢ্য র‌্যালী ও লিফলেট বিতরন

বাংলাদেশ পুলিশ ‘সেবা সপ্তাহ’ ২০১৯ উপলক্ষে গতকাল সোমবার কেরানীগঞ্জ মডেল থানার উদ্যোগে একটি বর্নাঢ্য র‌্যালী ও লিফলেট বিতরন করা হয়েছে।

সকাল ১১টায় র‌্যালীটি কেরানীগঞ্জ মডেল থানা ক্যাম্পাস থেকে বের হয়ে জিনজিরা,হাফেজ রোড,নামাবাড়ি, হাউলি, কেরানীগঞ্জ প্রেসক্লাবমোড়সহ বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ফের থানা প্রাঙ্গনে এসে শেষ হয়। ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মাসুম ভুইয়ার নেতৃত্বে র‌্যালীতে অংশ গ্রহন করেন কেরানীগঞ্জ সার্কেল এ এস পি রামানন্দ সরকার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকের মোহাম্মদ যুবায়ের, পরিদর্শক (তদন্ত) মোল্লা সোহেব আলী, পরিদর্শক (অপারেশন) গোলাম সারোয়ার, ঢাকা জেলা গোয়েন্দা (দক্ষিন ডিবি) ওসি মোঃ মনিরুল ইসলাম পিপিএম, পরিদর্শক (কলাতিয়া ফাড়ি ইনচার্জ ), মোঃ শাহআলম, পরিদর্শক (ডিএসবি ঢাকা জেলা দক্ষিন) মোঃ পাভেজুর রহমান. এসআই মোঃ রাসেল, ফরহাদ হোসেন ছোটন, আলাউদ্দিন, ওবাইদুর রহমান, সাইদুজ্জামান, মোঃ সাদিক, মেহেদী হাসান, অর্ধশতাধিক এ এস আই পুরুষ ও নারী পুলিশ সদস্য।

র‌্যালী শেষে ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ২৭ জানুয়ারী থেকে ২ ফেব্রুয়ারী পর্যন্ত পালিত হবে পুলিশ সেবা সপ্তাহ ২০১৯। এজন্য আজকে এই র‌্যালী বের হয়। র‌্যালীর মাধ্যমে আমরা জনগনের কাছে বার্তা দিতে চাই, জনতাই পুলিশ, পুলিশই জনতা। জনগনের সঙ্গে সম্পৃক্ত হয়ে আমরা কাজ করতে চাই। জনগনের সহযোগিতা ও পরামর্শ চাই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে চুরি; তিনদিনেও ঘটনাস্থলে যায় নি পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে ১০৮ নং পারজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। সোমবার ১০ জানুয়ারী দিবাগত …

error: Content is protected !!