আর কখোনো বাড়ি ফেরা হবে না দুই ভাইবোনের

দক্ষিন কেরানীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কের রাজৈন্দ্রপুর এলাকায় বেপরোয়া গতির ট্রাকের চাঁপায় নিহত হয়েছে আফরিন (১৩) ও আফসার (১০) নামে দুই ভাইবোন। সোমবার দুপুরে স্কুল শেষে বাবার মোটরসাইকেলে চড়ে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় নিহতদের বাবা মোঃ ডালিম গুরুতর আহত হয়েছেন। তাকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, নিহত আফরিন ও আফসার দক্ষিন কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকার কসমোপলিটন স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ ও তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ছিল। রাজৈন্দ্রপুর এলাকায় তাদের বাড়ি। সোমবার বেলা ১২টায় স্কুল শেষে বাবার সঙ্গে মোটরসাইকেলে চড়ে বাড়ি ফিরছিল তারা।
দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই মনসুর আহমেদ জানান, মোটরসাইকেলটি রাজৈন্দ্রপুর এলাকায় পৌছলে পেছন থেকে বেপরোয়া গতির একটি ট্রাক তাদের চাঁপা দেয়। মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যান বাবা ডালিম। এসময় মোটরসাইকেলটি ট্রাকের সঙ্গে আটকে যায়। ওই অবস্থায় তাদের টেনেহিচড়ে অনেকটা দূর পর্যন্ত চলে যায় ট্রাকটি। এতে দুই শিশুর দেহ ছিন্নভিন্ন হয়ে পড়ে। পরে ট্রাকটি মুন্সিগঞ্জের দিকে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশের টহল টিম ধাওয়া করলে মুন্সিগঞ্জে ট্রাক ফেলে পালিয়ে যায় চালক ও হেলপার। ট্রাকটি আটক করে থানায় রাখা হয়েছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান জানান, ময়নাতদন্তের জন্য লাশ দুটি মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ইতিমধ্যে ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাকের মালিক, চালক ও হেলপারের পরিচয় সনাক্ত করা গেছে। শীঘ্রই তাদের আইনের আওতায় আনা হবে।
নিহতদের বাড়িতে গিয়ে দেখা যায়, সেখানে চলছে শোকের মাতম। প্রতিবেশীরা ভিড় করছেন ওই বাড়িতে। স্বজনদের আহাজারীতে পুরো বাড়িতে কান্নার রোল।

এদিকে ট্রাকের চাঁপায় ভাইবোনের মৃত্যুর খবর তাদের বিদ্যালয়ে পৌছলে বিদ্যালয়ের শিক্ষক,সহপাঠি ও স্থানীয়রা দুপুর ২টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এসময় প্রায় আধঘন্টা ওই সড়কে যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

এ.এইচ.এম সাগর।

নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিএনপি দেশের সবচেয়ে বড় সন্ত্রাসী দল : শাহীন আহমেদ

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিন কেরানীগঞ্জ থানার আওয়ামীলীগের আহব্বায়ক শাহীন আহমেদ বলেছেন বিএনপি সবচেয়ে বড় …

One comment

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!