জাতির উদ্দেশ্য ভাষণে যা বললেন মাননীয় প্রধানমন্ত্রী

মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা আজ জাতির উদ্দেশ্যে সংক্ষিপ্ত ভাষণ রাখেন। শুক্রবার (২৫ জানুয়ারি) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে  চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব নেয়ার পর প্রথম  ভাষণে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ২০১৪ সালের পর থেকে নির্বাচনী প্রস্তুতি নিতে শুরু করে।

বাংলাদেশ আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটকে গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুলভাবে বিজয়ী করার জন্য বক্তব্যের শুরুতেই  শেখ হাসিনা দেশবাসীকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে তিনি মহান রাব্বুল আলামিনের দরবারে শোকরিয়া আদায় করেন।

প্রধানমন্ত্রী বলেন যারা নৌকায় ভোট দিয়ে আমাদের বিজয়ী করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ। যারা আমাদের ভোট দেননি,  তাদেরও আমাদের পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি। নির্বাচনে অংশগ্রহণ করার জন্য নির্বাচনে অংশগ্রহণকারী সব দল, জোট এবং প্রার্থীকে ধন্যবাদ জানাচ্ছি।

বঙ্গবন্ধু কন্যা বলেন, সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য আমি নির্বাচন কমিশন, নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট সব কর্মকর্তা-কর্মচারা এবং আইন-শৃঙ্খলা বাহিনী ও সশস্ত্র বাহিনীর সব সদস্যের প্রতি গভীর কৃতজ্ঞতা জানাচ্ছি।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানান। এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগের নিহত নেতাকর্মীদের স্মরণ করেন শেখ হাসিনা।

সেই সাথে গ্রেনেড হামলায় নিহত নেতাদের আত্মার মাগফেরাত কামনা করেন শেখ হাসিনা। সৈয়দ আশরাফসহ ইন্তেকাল করা অন্যান্য আওয়ামী লীগ নেতাদের আত্মার মাগফেরাত কামনা করেন মাননীয় প্রধানমন্ত্রী

শেখ হাসিনা বর্তমান  সরকারের অবদানের কথা উল্লেখ করে বলেন, ১০ বছর আগে যারা হারিকেনের আলোতে পড়াশোনা করতেন তারা এখন বিদ্যুতের আলোয় পড়াশোনা করেন।

 

নিউজ ঢাকা ২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে জেলা আ.লীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদী সদর উপজেলার বিভিন্ন স্থানে ২হাজার শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ …

21 comments

  1. Do you have any video of that? I’d love to find out some additional information.|

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!