ফেন্সি কবির

ফেন্সি কবির ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

নারায়নগঞ্জের বন্দর উপজেলার ধামগড়ে তালিকাভুক্ত ও পুরষ্কার ঘোষিত মাদক সম্রাট কবির ওরফে ফেন্সি কবির ও তার সহযোগীদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

২৫ জানুয়ারী শুক্রবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানব বন্ধনের আয়োজন করা হয়। এ সময় এলাকাবাসী অবিলম্বে ফেন্সি কবির ও তার সহযোগীদের গ্রেপ্তারের আহ্বান জানান।
 মানবন্ধনে উপস্থিত বক্তারা বলেন, যেখানে সরকার মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে সেখানে চিহ্নিত মাদক ব্যবসায়ীরা সদর্পে ব্যবসা করে যাচ্ছে। বন্দরের চিহ্নিত মাদক ব্যবসায়ী, ফেন্সি কবিরের সহযোগী রেশমা আক্তার, হাবিব ওরফে হবি, নূর হোসেন, আব্দুল গফফার ওরফে মানিক, মফিজুল, শফিকুল ও সজীব। এদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাই।

ভারতে একগৃহবধুকে জীবন্ত পুড়িয়ে মারার চেষ্টা করা হচ্ছিল। ঘটনাটি ভারতের বিহারে । পুলিশ বলছে, তার শ্বশুরবাড়ির লোকজন হিন্দুদের মরদেহ যেভাবে সৎকার করা হয়, সেভাবেই কাঠ দিয়ে চিতা সাজায়িছিলো পুড়ানোর জন্য।

পুলিশ যখন আশেপাশের লোকজনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় তখন শুধু কাঠে আগুন দেওয়াটাই বাকি ছিল। লক্ষ্মী দেবী নামের এক নারী চিতার ওপরেই অজ্ঞান হয়ে পড়েছিলেন।

স্বামী, শ্বশুর আর শাশুড়ি মিলে প্রতিনিয়ত মারধর করত ওই নারীকে। সোমবারও তাকে মারধর করতে করতে নদীর পারে নিয়ে আশে পুড়িয়ে দেয়ার উদ্দেশ্যে। নদীর ঘাটে বালি তোলার কাজ করেন যেসব শ্রমিকরা তারাই পুলিশকে খবর দেয়।  ঘাটে নিয়ে আসার পরে ওই নারীকে পুড়ানোর জন্য খুব দ্রুত চিতা সাজানো হতে থাকে।

এক সময় ওই নারীকে চিতার কাঠের ওপরে শুইয়ে দেওয়া হয়। তবে কোন অঘটন ঘটার আগেই  পুলিশ সেখানে গিয়ে অচেতন অবস্থায় ওই নারীকে উদ্ধার করে।

পুলিশ দেখেই ওই নারীর শ্বশুরবাড়ির লোকজন ঘটনাস্থথ থেকে পালিয়ে যায়। পুলিশ কর্মকর্তা কুমার বলেন, হাসপাতালে নিয়ে যাওয়ার পর ওই নারীর আত্মীয় স্বজনরা পুলিশের কাছে অভিযোগ করেন। অভিযুক্তরা সবাই পলাতক। তবে লক্ষ্মী দেবীর অবস্থা এখন স্বাভাবিক রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন প্রকল্পের কাজে ভোগান্তিতে স্থানীয়রা

রাকিবুল হাসান সুমন,ত্রিশাল ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে মাটি ভরাট …

2 comments

  1. Very descriptive blog, I liked that a lot. Will there be a part 2?

  2. I enjoy reading through an article that can make people
    think. Also, many thanks for permitting me to comment!

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!