কমলনগর

কমলনগর উপজেলা নির্বাচনে আলোচনার শীর্ষে সাজেদা আক্তার সুমি

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়বেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সাজেদা আক্তার সুমি। স্কুল জীবন থেকে রাজনীতিতে আসা এ নারী নেত্রীর নির্বাচনে অংশ নিয়ে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে। সাংগঠনিক বিভিন্ন কার্যক্রমেও সব সময় সক্রিয় ভূমিকা রাখছেন তিনি।

উপজেলা আ’লীগের সাংগঠনিক শক্তি মজবুত করার জন্য নারীদের নিয়ে অংশগ্রহণ করে আন্দোলন-সংগ্রাম ও নির্বাচনে দলের প্রার্থীকে জয়ী করে তৎপর ছিলেন। এজন্য উপজেলা আ’লীগ এবং বিভিন্ন মহলে আলোচনার শীর্ষে অবস্থান রয়েছে তার।

তিনি সাবেক থানা ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক, সাবেক উপজেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে উপজেলা মহিলা আ’লীগের সভাপতির দায়িত্ব পালন ছাড়াও তিনি কমলনগর থানা কমিউনিটি পুলিশিং এর মহিলা বিষয় সম্পাদক এবং উপজেলা সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূল কমিটির সদস্য হিসেবে দায়িত্বে রয়েছেন।

এ বিষয়ে সাজেদা আক্তার সুমি বলেন, আমি রাজনীতির মাঠ থেকে শুরু করে সামাজিক বিভিন্ন কাজের সাথে দীর্ঘদিন যুক্ত। কাজ করতে গিয়ে উপজেলার সর্বত্র সাধারণ মানুষের সাথে আমার নিবিড় সর্ম্পক গড়ে ওঠেছে। রাজনৈতিক জীবনে নারীদের নিয়ে দলের বিভিন্ন সময়ে মিছিল-মিটিং, সভা-সমাবেশ, ভোটযুদ্ধ সবকিছুতে অংশ নিয়েছি। নারীর ক্ষমতা নিশ্চিতকল্পে এবং বাল্যবিয়ের মতো অসামাজিক কাজ রোধে আমি কাজ করেছি। নদীভাঙনের শিকার হওয়া অসহায়, ছিন্নমূল মানুষের পাশে থেকেছি। এজন্য আমি আগামি মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যার উন্নত দেশ গড়ার লক্ষ্যে আরো বৃহৎ পরিসরে কাজ করতে চাই। সে জন্য আসছে উপজেলা পরিষদ নির্বাচনে আমি দলের পক্ষ থেকে অংশ নিতে চাই। আমি বিশ্বাস করি, আমি দলের সমর্থন পাবো এবং দল আমার কাজের মূল্যায়ন করবে।

নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

লালপুর (নাটার) প্রতিনিধিঃ “গতিসীমা মেনে চলি, সড়ক দূর্ঘটনা মেনে চলি” এই প্রতিপাদ্যক সামনে রেখে নাটোরের …

4 comments

  1. Hi there fantastic blog! Does running a blog like this require a massive amount work?
    I’ve very little expertise in coding however I was hoping to start my own blog in the near future.
    Anyway, should you have any suggestions or tips for new blog owners
    please share. I know this is off subject but I just wanted to ask.
    Appreciate it!

  2. Thanks very interesting blog!

  3. I am genuinely grateful to the holder of this site who has shared
    this impressive piece of writing at at this place.

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!