বিকিনি সেলফি

বিকিনি সেলফিতে জনপ্রিয়তা, অবশেষে সেলফিতেই মৃত্যু হলো এই বিকিনি কন্যার

দেশের একাধিক পর্বত শিখরে উঠে বিকিনি  সেলফি তোলার কারণে  জনপ্রিয়তার পেয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তিনি পরিচিতি পান ‘বিকিনি ক্লাইম্বার’ বলে। গেল চার বছরে একশোরও বেশি শৃঙ্গজয় করেছেন এই সেলফি বিকিনি কন্যা।

জয়ের প্রমান হিসেবে প্রতিবারই পর্বত শিখরে বিকিনি পরা সেলফি পোস্ট করেছেন তিনি। এবার তাইওয়ানের সেই পর্বতারোহী গিগি ইউরের মৃত্যু হলো সেলফি তুলতে গিয়ে

আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে বলা হয়েছে,  তাইওয়ানের এই যুবতী জনপ্রিয়তা অর্জনের জন্য অভিনব এক পদ্ধতি বেছে নিয়েছিলেন । বিকিনি পরে বিখ্যাত সব পর্বতশৃঙ্গে উঠে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিতেন তিনি।এর জন্য তাকে পরিচিতির শিখরে পৌঁছে দিয়েছিল। গত চার বছরে একশোরও বেশি শৃঙ্গজয় করেছেন গিগি।  জয়ের প্রমাণস্বরূপ  প্রতিবারই পর্বত শিখরে বিকিনি পরা সেলফি পোস্ট করেছেন।

 

আবহাওয়ার নিয়মে তাপমাত্রা হিমাঙ্কের নিচে নামলেও পর্বত শিখরে তার পোশাকের  পরিবর্তন হয়নি কখনও। বিকিনির রং ও ডিজাইন বদলেছে কেবল । শুধুমাত্র পর্বত শিখরে পরার জন্যই তার সংগ্রহে ছিল প্রায় ১০০ বিকিনি। একের পর এক সাফল্যের পর হঠাৎ এবার ছন্দপতন ঘটলো। মৃত্যু হলো তার।

শনিবার পর্বত শিখর থেকে সেল্ফি তুলতে গিয়ে ১০০ ফুট নিচে পড়ে যান তিনি। পড়ে যাওয়ার খবরটিও তিনিই প্রথম ফেসবুকে পোস্ট করেন। জানান, শরীরের নিচের অংশে চোট লেগেছে, ফলে নড়াচড়া করতে পারছেন না।

গিগির দুর্ঘটনার খবর পেয়েই তাকে উদ্ধারে করার জন্য রওনা দেয় হেলিকপ্টার। যায় উদ্ধারকারী দল। কিন্তু বিপত্তি বাধে প্রকৃতি। খারাপ আবহাওয়ার কারণে ফিরে আসতে হয় হেলিকপ্টারকে। সোমবার উদ্ধারে গিয়ে গিগির নিথর দেহ পরে থাকতে দেখেন উদ্ধারকারী রা।

 

newsdhaka

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ইমরান-কনা চমক নিয়ে আসছেন ভালোবাসা দিবসে

মোঃএনামুল হক বাবু, বিনোদন প্রতিবেদকঃ ভালোবাসা দিবসে নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন চলতি প্রজন্মের জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!