গাড়ির ইঞ্জিন

চলন্ত গাড়ির ইঞ্জিনে জ্যান্ত বানর !!

চলন্ত গাড়ির ইঞ্জিন এ জ্যান্ত বানর ! অবিশ্বাস্য মনে হলেও বাস্তব এ ঘটনা ঘটেছে ভারতে। ভারতের গুজরাট রাজ্যের আমদাবাদ-ভদোদরা হাইওয়েতে দেখা মিলল চলন্ত গাড়ির ইঞ্জিনে বানর।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায় ওই হাইওয়ে দিয়ে একটি মারুতি সুজুকি সুইফট গাড়ি চালিয়ে যাচ্ছিলেন চালক। হঠাৎ করেই সে ইঞ্জিনে কোনো সমস্যা হচ্ছে অনুমান করেন। তার পরে সেই গাড়িটিকে থামান তিনি। এরপর বনেট খুলে পরীক্ষা করতে গিয়েই তার চোখ কপালে উঠে যায়। দেখেন ভিতরে গুটি শুটি মেরে বসে আছে এক জ্যান্ত  বানর

এরপর সঙ্গে সঙ্গে তিনি মটর ওয়ার্কসপের লোকজনকে খবর দেন । এরপর সবাই মিলে বানরটিকে সেখান থেকে বের করে আনার চেষ্টা শুরু করেন। কিন্তু কাজটি মোটেই সহজ ছিল না। বেকে বসে বানরটি। কিছুতেই সেখান থেকে বেরিয়ে আসতে রাজি নয় বানর। ততক্ষণে মহাসড়কে গাড়ির দীর্ঘ সাড়ি পরে গেছে সেই উদ্ভুট কাণ্ড দেখার জন্য। অনেকেই মোবাইল ক্যামেরায় তুলতে শুরু করেছেন বানর উদ্ধারের ভিডিও।

অনেকক্ষণ চেষ্টার পর অবশেষে কারিগররা বানরটিকে অক্ষত অবস্থায় বনেট থেকে বের করে আনতে সক্ষম হন। ধারণা করা হচ্ছে গাড়িটি যাত্রাপথে কোথাও থেমেছিল। আর তখনই বানরটি ঢুকে পড়ে বনেটের ভিতরে।

নিউজ ঢাকা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনার নতুন স্ট্রেইন বাড়াতে পারে মৃত্যু: জরিপ

  যুক্তরাজ্যে সংক্রমিত হওয়া করোনাভাইরাসের নতুন স্ট্রেইনে বা ধরনে আক্রান্ত হয়ে আগামী বছর দেশটিতে মৃত্যুর …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!