নরসিংদীতে দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী কে ধর্ষণের অভিযোগ

নরসিংদীতে দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।সোমবার দুপুরে নরসিংদী সদরের হাজীপুর বৌবাজার এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে।শিশুটিকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে নরসিংদী সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন।

ধর্ষণের শিকার শিশুটির পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, শিশুটি স্থানীয় হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী । তাঁর বাবা নরসিংদী শহরের একটি বাজারে মাছ বিক্রি করেন। সোমবার দুপুরে শিশুটি বিদ্যালয় থেকে বাড়িতে ফিরে বাড়ির উঠোনে খেলতে যায়। এসময় প্রতিবেশি উত্তম দাস শিশুটির মুখ চেপে ধরে নিজ ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে বাড়ি ফিরে শিশুটি তাঁর মাকে ঘটনাটি জানায়। পরে তাঁর মা আহত অবস্থায় শিশুটিকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে। পাশাপাশি শিশুটির বাবা বাদি হয়ে উত্তম দাসকে আসামি করে নরসিংদী সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত উত্তম দাস হাজীপুর বৌবাজার মালিপাড়া এলাকার রতন দাসের ছেলে।

এ ঘটনায় নরসিংদী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রোজী সরকার বলেন, শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিক্ষা-নিরীক্ষার পর ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে বলা যাবে।হাসপাতালে শিশুটির মা বলেন, এ ঘটনার পর থেকে অভিযুক্তের পরিবারের লোকজন আপোষ মীমাংসার প্রস্তাব দিয়ে মামলা না করার জন্য চাপ দেয়। কিন্তু আমরা এ ঘটনার বিচার চাই।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সৈয়দুজ্জামান বলেন, ধর্ষণের ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে অভিযুক্ত উত্তম দাসকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চালানো হয়েছে।
ধর্ষণের অভিযোগে অভিযুক্ত উওম দাস স্থানীয় একটি তৈল কারখানায় কাজ করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় গড়তে চান পাঁকা: নৌকার মনোনয়ন প্রত্যাশী নয়েজ

নাটোরের বাগাতিপাড়ার পাঁকা ইউনিয়ন পরিষদের নির্বাচন ঘিরে বেড়েছে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ। এদের মধ্যে পাঁকা ইউপি …

2 comments

  1. Hi my friend! I want to say that this article is amazing, nice written and include approximately all important infos.
    I’d like to peer extra posts like this .

  2. It’s going to be ending of mine day, however before ending I am reading this enormous paragraph to increase my knowledge.

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!