ঝরা

আমরা ছবির নায়িকা নই আমরা রাজপথের নায়িকাঃ ঝরা

অপু খান, বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুব মহিলা লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা নারী সংরক্ষিত নারায়নগঞ্জ আসনের ফরম জমা দিয়েছেন।

ফরম জমা শেষে তিনি সাংবাদিকদের বলেন,২০০১_২০০৬ সালে আমরা বিএনপি জামায়াতের সন্ত্রাসী হামলার স্বীকার হলেও রাজপথ ছাড়িনি। ১/১১তে আমরা রাজপথে ছিলাম, হামলার স্বীকার হয়েছি,তবে আমাদের নেত্রী যাকে যোগ্য মনে করবেন

তাকেই রাখবেন। আমরা তার হয়ে কাজ করবো।

তিনি ফিল্মের নায়িকাদের সংরক্ষিত আসনে প্রার্থী হওয়া প্রসঙ্গ বলেন, আমরা সত্যিকারের রাজপথের নায়িকা ছবির নায়িকা নয়। আমরা সংগঠনকে ভালোবাসে রাজপথে ছিলাম অাছি থাকবো। আমার দল অা.লীগ যদি আমাকে কাজ করার সুযোগ দেয় করবো,না হলে যাকে দিবে তার হয়ে তাকে সহযোগিতা করে কাজ করবো। তবে আমরা কিন্তু ছাত্র রাজনীতি করে ধীরে ধীরে এসেছি,উড়ে এসো জুড়ে বসিনি।

 

আরো পড়ুন: শখের ফোনটি ভালো রাখতে কিভাবে মোবাইল চার্জ করা উচিত ?

আমরা অনেকেই মোবাইল চার্জ করতে গিয়ে রাতে চার্জে দিয়ে ঘুমাই আর সকালে বন্ধ করি। আবার অফিসে গিয়ে কম্পিউটারের ডাটা কেবল দিয়ে সারাদিন চার্জে রেখে দেই। আর নিজেদের অজান্তেই এইভাবে নষ্ট করছি আমরা আমাদের প্রিয় ফোনটি। কিন্তু বেশ কিছু নিয়ম মানলেই ব্যাটারী ভালো থাকবে আর ভালো থাকবে সুন্দর ফোনটি।

কী ভাবে মোবাইল চার্জ করা উচিত ? ?

১) সব সময় মোবাইলের সাথে যে চার্জার দেয়া হয় সেটি দিয়েই চার্জ দেয়া উচিত, অন্য ফোনের চার্জার দেখতে এক হলেও চার্জারের ইনপুট আউটপুট এক নাও হতে পারে । ফলে ব্যাটারীর ক্ষতি হতে পারে।

 

২) ফোনের অরজিনাল চার্জার নষ্ট হতেই পারে, পরবর্তীতে চার্জার কিনলে ফোনের সোরুম থেকে বা ব্রান্ডের চার্জার ব্যাবহার করা উচিত। কমদামী সস্তা চার্জার ব্যবহার না করাই শ্রেয়।

৩) চার্জ করার সময় মোবাইলের প্রোটেক্টিভ কেস খুলে রাখা ভালো, চার্জিং এর সময় ব্যাটারী একটু গরম হয় । এই হিট যদি সঠিক ভাবে বের হয়ে আসতে না পারে তা হলে মোবাইলে সমস্যা তৈরি করতে পারে।

৪) মোবাইলে কখনোই সারারাত চার্জ দেয়া উচিত না। এতে সব সময় ব্যাটারীর ক্ষতি ই হয়।

৫) ফোনটি চার্জে দিলে অন্তত ৮০% চার্জে দিতে হবে। একটু পর পর চার্জ করা উচিত না । একবারে চার্জে বসালে মিনিমাম ৮০% চার্জ করাতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে আওয়ামী যুবলীগের শাখা কার্যালয় উদ্বোধন

ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী যুবলীগের শাখা কার্যালয় উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার(২৬ …

6 comments

  1. Excellent article. I will be dealing with some of these issues as well..

  2. I just like the valuable information you provide to your articles.
    I will bookmark your weblog and check once more right here
    frequently. I am slightly sure I will be told plenty of new stuff right right here!
    Best of luck for the following!

  3. Because the admin of this site is working, no uncertainty very
    rapidly it will be well-known, due to its quality contents.

  4. Hmm is anyone else experiencing problems with the pictures on this blog
    loading? I’m trying to find out if its a problem on my end or
    if it’s the blog. Any feedback would be greatly appreciated.

  5. Can I simply say what a comfort to find somebody that genuinely knows what they are talking about on the web. You certainly realize how to bring a problem to light and make it important. A lot more people must check this out and understand this side of your story. I was surprised that you are not more popular because you certainly possess the gift.|

  6. Asking questions are actually nice thing if you are not understanding anything totally, except this piece of writing offers pleasant understanding yet.|

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!