সোসাইটি ফোর লীডারশীপ

সোসাইটি ফোর লীডারশীপ স্কীল ডেভেলপম্যান্ট -এসএলএসডি আয়োজিত “গোলসেটিং ২০১৯- রিডিফাইন্ড”

বেনজির আবরারঃ সোসাইটি ফোর লীডারশীপ স্কীল ডেভেলপম্যান্ট   শীষর্ক একটি চমৎকারকর্মশালা অনুষ্ঠিত হয়ে গেল গুলশানের হোটেল ট্রপিক্যাল ডেইজীতে গত ১৯ শে জানুয়ারী ২০১৯ তারিখে। প্রখ্যাত কর্পোরেট ট্রেইনার ও এসএলএসডির প্রেসিডেণ্ট ও সিইও অধ্যাপক মঈনুদ্দিন চৌধুরী মুল আলোচক হিসেবে কর্মশালাটি পরিচালনা করেন।

এতে আলোচক হিসেবে আরো অংশ গ্রহন করেন অধ্যাপক মিজানুর রহমান, প্রকৌশলী মাসুদুর খান, ব্যারিস্টার আহমেদ আল-ফারাবী এবং মূল্যবোধ বিষয়ক প্রশিক্ষক জনাব মোঃ মারুফ খান। ২০১৯ সালের মূল্যবোধের চর্চ্চার অংশ হিসেবে এসএলএসডির নেতৃত্বে সব অংশগ্রহনকারী সম্মিলিতভাবে আগামী শুক্রবারের মধ্যে শীতার্তদের মাঝে শীতের কাপড় বিতরনের লক্ষ্য নির্ধারন করেন।

কর্মশালায় অর্ধশতেরও অধিক বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, চিকিৎসক, প্রকৌশলী, ব্যাংকার, কর্পোরেট প্রফেশনালস্ ও নানা পেশার মানুষ অংশগ্রহন করেন। আলোচক ও অংশগ্রহনকারীরা মানব জীবনে লক্ষ্য নির্ধারনের প্রয়োজনীয়তা ও এর বিভিন্ন কলাকৌশল নিয়ে বিশদ আলোচনা করেন। অনুষ্ঠান শেষে সকল অংশগ্রহনকারীদের মাঝে সনদপ্রত্র প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি লংকাবাংলা ইনভেস্টমেণ্টের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব হাসান জাবেদ চৌধুরী।

newsdhaka24

আরো পড়ুন: ৮০০০ পিস ইয়াবা সহ নারী উদ্ধার।

 

র‌্যাব ১০ কেরানীগঞ্জ ক্যাম্প পৃথক দুটি অভিযান চালিয়ে আট হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারী আটক করেছে। রবিবার গোপন সংবাদের ভিত্তিত্বে মহিলাসহ তিন মাদক কারবারি আটক করে র‍্যাব ১০ এর সিপিসি-২ টিম।

আটককৃতরা হচ্ছে : মোছাঃ মুর্শিদা বেগম রুনা (৩৫), মোঃ রুবেল (২৮) ও আহমেদ জায়েদ বিন বাশার (২৭)। আটকৃকতদের বিরুদ্ধে মাদক আইনে মামলার করার প্রস্তুতি নিচ্ছেন র‌্যাব সদস্যরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঈদ উপহার নিয়ে মানুষের দোয়ার দোয়ারে কামরুল হাসান রিপন

৬৭ ও ৬৮ নং ওয়ার্ডের ১০০০ পরিবারকে ঈদ উপহার দিলেন কামরুল হাসান রিপন স্টাফ রিপোর্টার …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!