ইয়াবা সহ কেরানীগঞ্জে আটক দুই নারী

কেরানীগঞ্জে ৩৫৬ পিস ইয়াবা সহ অনু বেগম (৩৬) ও সুমী বেগম (৩৫) নামে দুই নারীকে আটক করেছে র‌্যাব ১০ টিম।

শনিবার দক্ষিণ কেরানীগঞ্জ থানার বেয়ারা জিহাতলা নামক স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করে  র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
আটককৃত দুইজন ই মাদক ব্যবসার সাথে জড়িত।  গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে রেবের বিশেষ টিম। এ সময় তাদের সাথে থাকা ৩৫৬ পিস ইয়াবা ও ১ টি মোবাইল ফোন জব্দ করা হয়।
এ ঘটনায় মাদক নিয়ন্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে।

র‌্যাব ১০ কেরানীগঞ্জ ক্যাম্প পৃথক দুটি অভিযান চালিয়ে আট হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারী আটক করেছে। রবিবার গোপন সংবাদের ভিত্তিত্বে মহিলাসহ তিন মাদক কারবারি আটক করে র‍্যাব ১০ এর সিপিসি-২ টিম।

আটককৃতরা হচ্ছে : মোছাঃ মুর্শিদা বেগম রুনা (৩৫), মোঃ রুবেল (২৮) ও আহমেদ জায়েদ বিন বাশার (২৭)। আটকৃকতদের বিরুদ্ধে মাদক আইনে মামলার করার প্রস্তুতি নিচ্ছেন র‌্যাব সদস্যরা।

র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্প সুত্রে জানা যায়, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের মাদকের ওপর আমাদের বিশেষ অভিযান চলছে।  রবিবার সন্ধ্যা ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১০ সিপিসি ২ জানতে পারেন যে, দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা পূর্বপাড়া চুনকুটিয়া চৌরাস্তা এলাকায় আজিজ ম্যানসন এর ৪র্থ তলায় একদল মাদক কারবারি আত্মগোপন করে মাদক বিক্রি করে আসছে। এ সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-১০ কেরানীগঞ্জ কোম্পানী কমান্ডার মেজর সৈয়দ ইমরান এর নেতৃত্বে ওই বাড়িতে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে মুর্শিদা নামের এক মহিলাকে আটক করা হয়। পরে আটককৃত মহিলার দেখানো মোতাবেক ঘরের তোশকের নিচ থেকে ২০টি সাদা পলেথিনের

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জিনজিরা প্রাসাদ

দখলে দখলে অস্তিত্ব সংকটে জিনজিরা প্রাসাদ

পলাশীর যুদ্ধের পরে নবাব সিরাজ উদ দৌলার স্ত্রী, কন্যা, মা ও কুচক্রী খালা ঘষেটি বেগমকে …

error: Content is protected !!