হামলায় নিহত

কেরানীগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নিহত-১

এ.এইচ.এম সাগর:   কেরানীগঞ্জ মডেল থানাধীন কলাতিয়া ইউনিয়নের আসামদিপুরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের আঘাতে রাতুল ইসলাম (১৮) নামক এক যুবক গুরুতর আহত হয়ে দু’দিন চিকিৎসার পর মারা যাওয়ার খবর পাওয়া গেছে।

ঘটনাসুত্রে জানা যায়, নিহত রাতুল ও তার বন্ধুরা গত বুধবার সন্ধ্যার পরে মানিক নগর এলাকায় একসাথে বসে গল্প করছিল। এ সময় ওই এলাকার জৈনক রহমান মিয়া নামক এক ব্যাক্তি মদ্যপ্য অবস্থায় নেশার ঘোরে তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করে। রাতুল ও তার বন্ধুরাও রহমানকে পাল্টা মারধর করে।

এ ঘটনায় পরের দিন বৃহস্পতিবার স্থানীয় মানিক নগর আওয়ামীলীগ ক্লাবে সালিশ বসে। সালিস শুরু হওয়ার আগে সালিশে আসা শাহালম শাহা (৫০) নামক এক ব্যাক্তি পূর্ব শত্রুতার জের ধরে রাতুলের মাথায় কাঠের একটি তক্তা দিয়ে আঘাত করে। আঘাতের ফলে রাতুলের মাথা ফেটে রক্ত ক্ষরন হয় এবং রাতুল মাটিতে লুটে পড়ে। সালিসের লোকজন সাথে সাথে রাতুলকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

সেখানে রাতুল দু’দিন চিকিৎসা নেওয়ার পর গতকাল শনিবার ভোরে মারা যায়। স্থানীয় সূত্রে জানা গেছে নিহত রাতুল ঘাতক রহমানের বাড়ির কাছে এলপি গ্যাসের দোকানে চাকুরী করতেন। সে সময় রহমান মিয়ার সাথে রাতুলের ঝগড়া হয়েছিল। রহমান প্রকৃত পক্ষে একজন খারাপ লোক। এ ঘটনার সাত-আট বছর আগে সে আরেকটি খুন করেছিল বলেও এলাকাবাসি জানান।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের মামলা হবার বিষয়টি নিশ্চিত করেছেন। এবং এ ঘটনার সুষ্ঠ তদন্ত করে দোষীদের গ্রেপ্তার কওে দ্রুত বিচারের আওতায় আনা হবে বলেও তিনি জানান। এ ঘটনায় রাতুলের বাবা রতন মিয়া কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

 

নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

কেরানীগঞ্জে ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে গুলিবিব্ধ হয়ে অজ্ঞাতপরিচয় (২৫) ডাকাত নিহত হয়েছেন। রোববার দিবাগত …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!