লালপুর

নাটোরের লালপুর এ ইয়াবাসহ আটক ১

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধিঃ নাটোরের লালপুর উপজেলায় আজাদুল ইসলাম (২৮) নামে এক যুবককে ৪৭৮ পিস ইয়াবাসহ আটক করেছে র‌্যাব-৫।

শুক্রবার (১৮ জানুয়ারি) বিকেল ৫ টার দিকে অাজাদুল ইসলাম কে ইয়াবাসহ আটক করা হয়। আজাদুল লালপুর উপজেলার কদমছিলান গ্রামের মৃত নাজির মন্ডলের ছেলে।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জায়েদ শাহরিয়ার জানান, র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বিকেল পাঁচটার দিকে লালপুর উপজেলার কদমচিলান মধ্যপাড়া গ্রামে অভিযান চালায়। এ সময় ইয়াবা বিক্রিকালে ৪৭৮ পিস ইয়াবা এবং নগদ ৩১৭৫ টাকাসহ সাজাদুলকে হাতেনাতে আটক করা হয়।

আজাদুল উপস্থিত লোকজনের সামনে ওই ইয়াবা সংরক্ষণ এবং বিক্রয়ের কথা স্বীকার করে। পরে আজাদুলের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে লালপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

নিউজ ঢাকা ২৪।

আরো পড়ুন: জিডি করার নিয়ম।

জিডি অত্যান্ত গুরুত্বপূর্ন একটি বিষয়। বিভিন্ন রকমের সমস্যা্য় পড়ে আমরা পুলিশের দ্বারস্হ হয়ে থাকি। কোন রকমের অনাকাঙ্খিত ঘটনা ঘটার সম্ভাবনা যদি থাকে তা হলে থানায় লিখিত আকারে জানালে পুলিশ এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে পারে। কিন্তু কিভাবে ্‌আমরা থানা থেকে সেই সহযোগিতা নিতে পারবো তা অনেকের ই অজানা।

গুরুত্বপূর্ন কোন জিনিস হারিয়ে গেলে যেমন- সার্টিফিকেট, লাইসেন্স, পাসপোর্ট, চেকবই, এটিএম বা ক্রেডিট কাড, দলিল, ,  মূল্যবান রশিদ, স্বর্ণালংকার, নগদ অর্থ ইত্যাদি। কিংবা কোন প্রকার হুমকি পেলে বা হুমকির আশংকা থাকলে অথভা কেউ নিখোজ হলে জিডি করার সুযোগ রয়েছে। অর্থাৎ সাধারণত যেসব ক্ষেত্রে মামলা হয় না সেসব ক্ষেত্রেই থানায় ড্যেরী করা যায়।  জিডি করার কোন প্রকার বাধ্য বাধকতা না থাকলেও নতুন করে হারানো কাগজ তুলার জন্য হলেও জিডির কপির প্রয়োজন হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঝিকরগাছায় বাল্য বিবাহ বন্ধ  করলো উপজেলা প্রশাসন

আক্তার মাহমুদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছা উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ হয়েছে। উপজেলা নির্বাহী …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!