নসরুল হামিদ বিপু কে দঃ কেরানীগঞ্জ সেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

পুনরায় বিদ্যুৎ, জ্বালানী ও খনিজসম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী নির্বাচিত হওয়ায় দক্ষিণ কেরানীগঞ্জ থানা সেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে নসরুল হামিদ বিপু কে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়।

আজ ১৮ ই জানুয়ারি ( শুক্রবার ) বেলা ১২ টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজুর রহমান সুমনের নেতৃত্বে নসরুল হামিদ বিপু কে শুভেচ্ছা দেয়া হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ৫ টি ইউনিয়নের বিপুল সংখ্যক নেতাকর্মীরাও নসরুল হামিদ বিপুকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।

সংক্ষিপ্ত এক বক্তব্যে নসরুল হামিদ বিপু বলেন, কেরানীগঞ্জ বাসীর প্রতি কৃতজ্ঞতা তারা আমাকে আবার নির্বাচিত করেছেন। কেরানীগঞ্জের উন্নয়ন প্রকল্প গুলোর কাজ ইন সা আল্লাাহ দ্রুত শেষ করার চেষ্টা করবো।

সেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজুর রহমান সুমন বলেন, বিপু ভাই মানেই উন্নয়ন। নসরুল হামিদ বিপু তার বিগত সময়ে কেরানীগঞ্জের ব্যাপক উন্নয়ন করেছে আগামীতেও করবে ইন সা আল্লাহ। দক্ষিন কেরানীগঞ্জ থানা সেচ্ছাসেবক লীগ সব সময় বিপু ভাইয়ের কথা অনুযায়ী কেরানীগঞ্জের উন্নয়নে কাজ করেছে, আগামীতেও আমরা করবো ইন সা আল্লাহ।

এ সময় আরো উপস্থিত ছিলেন থানা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রমজান আলী মেম্বার, শুভাঢ্যা ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আবুল কাশেম, আঞ্চলিক শাখা গুদারাঘাটের সভাপতি শেখ মানিক সহ থানা ও ইউনিয়নের আরো বেশকয়েক জন নেতাকর্মী  উপস্থিত ছিলেন ।

newsdhaka24

আরো পড়ুন জিডি করার নিয়ম।

জিডি অত্যান্ত গুরুত্বপূর্ন একটি বিষয়। বিভিন্ন রকমের সমস্যা্য় পড়ে আমরা পুলিশের দ্বারস্হ হয়ে থাকি। কোন রকমের অনাকাঙ্খিত ঘটনা ঘটার সম্ভাবনা যদি থাকে তা হলে থানায় লিখিত আকারে জানালে পুলিশ এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে পারে। কিন্তু কিভাবে ্‌আমরা থানা থেকে সেই সহযোগিতা নিতে পারবো তা অনেকের ই অজানা।

গুরুত্বপূর্ন কোন জিনিস হারিয়ে গেলে যেমন- সার্টিফিকেট, লাইসেন্স, পাসপোর্ট, চেকবই, এটিএম বা ক্রেডিট কাড, দলিল, ,  মূল্যবান রশিদ, স্বর্ণালংকার, নগদ অর্থ ইত্যাদি। কিংবা কোন প্রকার হুমকি পেলে বা হুমকির আশংকা থাকলে অথভা কেউ নিখোজ হলে জিডি করার সুযোগ রয়েছে। অর্থাৎ সাধারণত যেসব ক্ষেত্রে মামলা হয় না সেসব ক্ষেত্রেই থানায় ড্যেরী করা যায়।  জিডি করার কোন প্রকার বাধ্য বাধকতা না থাকলেও নতুন করে হারানো কাগজ তুলার জন্য হলেও জিডির কপির প্রয়োজন হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবিতে যৌন হয়রানির বিরুদ্ধে গণস্বাক্ষর কর্মসূচী

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধিঃ সম্প্রতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষার্থীর সাথে যৌন হয়ারানির ঘটনায় ও …

error: Content is protected !!