র‍্যাব ১০

র‍্যাব ১০ এর অভিযানে ৭১৩ পিস ইয়াবা উদ্ধার ,গ্রেপ্তার ৭

রাজধানীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর  তিনটি বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৭১৩ পিস ইয়াবাসহ ৭ জন কে গ্রেফতার করেছেন  । র‍্যাব ১০ টিম অভিযান গুলো পরিচালনা করেন।

গতকাল ১৫ জানুয়ারি মঙ্গলবার র‍্যাব ১০ এর বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে  রাজধানীর কয়েকটি স্থানে অভিযান পরিচালোনা করে তাদের কে গ্রেফতার করেন।

আটককৃতরা হলেন,  মোঃ মিজানুর রহমান (৪০),  মোঃ সবুর হাওলাদার (৪৫), আমজাদ হোসেন (৪৬),  সেতু চন্দ্র সরকার (৪৩), মোঃ সাইদ (৩০), মোঃ নজরুল ইসলাম (২৮) এবং দিলীপ কুমার (৪০)।

র‍্যাব এর পক্ষ থেকে বলা হয়,  র‌্যাব ১০ (সিপিসি ১) কোম্পানীর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন বিবির বাগিচা এলাকা থেকে ৪৯৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ সবুর হাওলাদার (৪৫), মোঃ মিজানুর রহমান (৪০) , সেতু চন্দ্র সরকার (৪৩) ও আমজাদ হোসেন (৪৬) নামে চার মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার  করা হয়। এ সময় তাদের কাছে থাকা ইয়াবা ব্যবসায়ের কাজের জন্য ব্যবহৃত ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়।

অপর দিকে র‌্যাব ১০ (সিপিসি-৩), এর আরেকটি টিম  ঢাকার লালবাগ থানাধীন আজিমপুর সরকারী কলোনীর সামনে থেকে ১১০পিস ইয়াবাসহ মোঃ নজরুল ইসলাম (২৮) ও মোঃ সাইদ (৩০) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন। ঘটনা স্থল থেকে  তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন ও একটি মটর সাইকেল আটক করা হয়।

এছাড়াও ঢাকার চকবাজার থানার ৩০ নং হরনাথ ঘোষ রোডের সামনে থেকে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ, দিলীপ কুমার (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব

এ ঘটনায় আটকদের বিরুদ্ধে পৃথক থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজ ঢাকা ডেস্ক।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ৮০ বছরের বৃদ্ধের আত্মহত্যা

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ  নাটোরের লালপুরে বিষপান করে জলিল খামারু (৮০) নামের এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!