অভিযাত্রিক ফাউন্ডেশনের শিক্ষা সামগ্রী বিতরণ

সজিবুল ইসলাম হৃদয়, (প্রতিনিধি): অভিযাত্রিক ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে অসহায় গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

১১ জানুয়ারী (শুক্রবার) অভিযাত্রিক ওয়েলফেয়ার ফাউন্ডেশন, ঢাকা শাখার উদ্যোগে অসহায় গরিব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণের মধ্য দিয়ে সংগঠনের শিক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচি শুরু হয়েছে। সংগঠনের কেন্দ্রীয় শাখা বরিশালেও শীত বস্ত্র বিতরণ এর আয়োজন করা হয়।

ঢাকার শাহবাগে সোহরাওয়ার্দী উদ্যানে ছায়া বৃক্ষতে শুক্রবার সকাল ১১:০০ টায় শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানটি শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ছায়া বৃক্ষ ব্যায়াম ঘর সাধারণ সম্পাদক মোঃ রুমী খান

শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অভিযাত্রিক ওয়েলফেয়ার ফাউন্ডেশন, ঢাকা শাখার পরিচালক মোঃ আওয়াল হোসেন ও জিসান আহমদ রিদয়, তানজিলা হাসান তুলন ,নুসরাত জাহান স্মৃতি সহ সংগঠনটির ঢাকা শাখার স্বেচ্ছাসেবকবৃন্দ।

অভিযাত্রিক ওয়েলফেয়ার ফাউন্ডেশন, ঢাকা শাখার পরিচালক মোঃ আওয়াল হোসেন নিউজ ঢাকা কে বলেন, প্রোগ্রামটি সফল করতে ঢাকা শাখার যেসকল স্বেচ্ছাসেবক ভাই ও বোনেরা বিগত কয়েক দিন ধরে শারীরিক ও আর্থিকভাবে ত্যাগ স্বীকার করে আসছিল অভিযাত্রিক পরিচালনা পরিষদের পক্ষ থেকে তাদের জন্য রইল অশেষ কৃতজ্ঞতা ও আন্তরিক শুভ কামনা। ইনশাআল্লাহ, সামনের দিনগুলোতেও মানবতার সেবায় আপনারা আমাদের পাশে থাকবেন বলে আশা করি।

উল্লেখ্য, শিক্ষা সামগ্রীর মধ্যে ছিলো একটি করে কলম, পেন্সিল, রাবার, কাটার, স্কেল ও চারটি করে খাতা। ঢাকা শাখার উদ্যোগে এইবার প্রথম বারের মতো অসহায় গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবিতে মুক্তিযোদ্ধা শিক্ষকের চাকুরীকাল নিয়ে বঞ্চনার অভিযোগ

জবি প্রতিনিধি: মুক্তিযোদ্ধা হিসেবে এক বছর বর্ধিত চাকুরীকালের সুবিধা না দেওয়ায় বঞ্চিত হয়েছেন বলে দাবি …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!