মেজর সৈয়দ ইমরান হোসেন

প্রতিটা বাবা মায়ের উচিত সন্তানের প্রতি সঠিক খেয়াল রাখা : মেজর সৈয়দ ইমরান হোসেন

সন্তান কখন কি করছে , কার সাথে মিশছে, কোথায় যাচ্ছে এ বিষয়ে প্রতিটা বাবা মায়ের উচিত সঠিক নজরদারি রাখা। বাবা মায়েরা সচেতন হলে দেশে তরুন সমাজের অপরাধের মাত্রা অনেককাংশে কমে যাবে। এমনটাই বললেন র‍্যাব ১০ এর কেরানীগঞ্জ কমান্ডার মেজর সৈয়দ ইমরান হোসেন  ।

সৈয়দ ইমরান হোসেন আরো বলেন,  সন্তান সফল হলে যেমন বাবা মায়ের জন্য গর্বের, তেমনি সন্তানের খারাপ কাজের দায়ভার পিতা মাতাকেই নিতে হয়। তাই সব বাবা মাকেই সচেতন হতে হবে। সন্তানের খেয়াল রাখতে হবে। তাদের ওঠা বসা সংশ্পর্শ কাদের সাথে সে বিষয়ে নজর রাখতে হবে। দেশের তরুনরা ছোট খাট অপরাধ এবং নেশার সাথে জড়িত হয় মুলত খারাপ সংষ্পর্শে খারাপ বন্ধুদের পাল্লায় পরেই। এ বিষয়ে প্রতিটা বাবা মায়ের উচিত যথাযথ সঠিক খেয়াল রাখা।

প্রসঙ্গত, গেল ১০/০১/১৮ তারিখে অপহরনের নাটক করতে গিয়ে র‍্যাব ১০ টিমের কাছে ধরা খেয়ে যায় কেরানীগঞ্জের আগানগর ইউনিয়নের সদর রোড এলাকার আল ফরিদ পাপ্পু (২৫) নামক এক যুবক।  মূলত বাবার কাছ থেকে মটর সাইকেল কেনার লক্ষে ৫ লাখ টাকা আদায়ের উদ্দেশ্যেই সে অপহরনের নাটক সাজিয়েছিলো। পাপ্পু উদ্ধরের পর র‍্যাব ১০ টিমের তদন্তে শেষ পর্যন্ত বেরিয়ে আসে ঘটনাটি মূলত সাজানো নাটক ছিল।  অপহরনের নাটকে পাপ্পুকে সহযোগীতা করেছিলো রমজান (৩৬), সাগর (৪০), সবুজ (২৪), রায়হান (২০) । এরা  পাপ্পুর বন্ধু ও বড়ো ভাই। পরে আল ফরিদ পাপ্পু  র‍্যাব ১০ এর কেরানীগঞ্জ ক্যাম্পে উপস্থিত সাংবাদিকদের সামনে তার দোষ স্বীকার করেছে এবং ক্ষমা চেয়েছে।

এ সময় মেজর সৈয়দ ইমরান হোসেন আরো বলেন, পাপ্পু অপহরনের ঘটনায় আমরা মামলা দিতে পারতাম। কিন্তু একটা পরিবারের হয়রানির কথা চিন্তা করে আমরা মামলা করিনি। জনগনের সমস্যার সমাধান করা র‍্যাবের কাজ, হয়রানি করা নয়।

নিউজ ঢাকা ২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা

নির্বাচন কমিশনের ঘোষিত তফশীল অনুযায়ী আগামী ২৮ শে নভেম্বর (তৃতীয় ধাপে) নাটোরের লালপুর উপজেলার ১০ …

2 comments

  1. Write more, thats all I have to say. Literally, it seems
    as though you relied on the video to make your point. You obviously
    know what youre talking about, why throw away your intelligence on just posting videos to your site
    when you could be giving us something enlightening to read?

  2. Thanks in support of sharing such a nice opinion, piece of writing is pleasant, thats why i have read it completely

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!