যুুবকের লাশ

বুড়িগঙ্গা নদী থেকে দুই যুবকের ভাসমান লাশ উদ্ধার

বুড়িগঙ্গা নদীর ফরাসগঞ্জ ও মিরেরবাগ খেয়া ঘাট এলাকা থেকে অজ্ঞাতনামা দুই যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় লাশ দুটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করেছে পুলিশ।

দক্ষিন কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ফিরোজ উদ্দিন আহমেদ জানান, দক্ষিন কেরানীগঞ্জ থানার পারগেন্ডারিয়া ও মিরেরবাগ এলাকায় লোকজন বৃহস্পতিবার বিকেলে বুড়িগঙ্গা নদী দিয়ে নৌকা পথে পারাপার হওয়ার সময় মিরেরবাগ খেয়া ঘাট বরাবর মাঝ নদীতে এবং ফরাসগঞ্জ খেয়াঘাট এলাকায় লাশ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে আমি প্রথমে ফরাসগঞ্জ খেয়াঘাট এলাকা থেকে অজ্ঞাত যুবক (৩০) এর ভাসমান লাশ উদ্ধার করি। লাশের পড়নে কালো রংয়ের প্যান্ট পরিহিতছিল। তার গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

এরপর মিরেরবাগ খেয়াঘাট এলাকা বরাবর মাঝ নদী থেকে অজ্ঞাত নামা আরেক যুবক(২৮) এর ভাসমান লাশ উদ্ধার করা হয়। লাশের পড়নে কোন কাপড় ছিল না। নিহত যুবকের ডান পায়ে কাটা জখমের চিহ্ন দেখতে পাওয়া যায়।

লাশ দুটি ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান জানান, বৃহস্পতিবারসন্ধ্যায় অজ্ঞাত নামা দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ দুটি দু’তিন আগের হবে। বিবস্ত্র লাশের পায়ে কটিা জখম চিহ্ন দেখে মনে হচ্ছে কোন লাঞ্চ বা ট্রলার থেকে পড়ে পাখার আঘাতে মারা যেতে পারে।

এ.এইচ.এম সাগর।

নিউজ ঢাকা ২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে হঠাৎ করেই ডোবায় ধসে পড়লো ৩ তলা ভবন

ঢাকার কেরানীগঞ্জে কালিন্দী ইউনিয়নের মধ্য চড়াইল এলাকায় হঠাৎ করেই একটি তিনতলা ভবন পাশের ডোবায় ধসে …

18 comments

  1. An intriguing discussion is worth comment. I think that you should publish more about this issue, it may not be a taboo matter but typically folks don’t speak about these topics. To the next! Many thanks!!|

  2. בהתחלה היא התלוננה על כאבי ראש, אבל הוא זיין אותה כל כך חזק עד שכאב לה הכוס ולא הראש
    שירותי ליווי במרכז

  3. tadalafil professional – tadalafil generic tadalafil 20mg

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!