কুপিয়ে আহত

কেরানীগঞ্জে আ’লীগ নেতাকে কুপিয়ে জখম

ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুসিদ্দিককে (৫৬) কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে।

শনিবার বিকালসাড়ে ৪ টার দিকে কেরানীগঞ্জের ঘাটারচর সড়কের মধু সটি আবাসনপ্রকল্পের অফিসের ভেতর এ ঘটনা ঘটে। মূমুর্ষ অবস্থায় আ,লীগনেতাকে উদ্ধার করে রাজধানীর ল্যাবএইড হাপসাতালে ভর্তি করাহয়েছে।

জানা যায়, শুক্রবার বিকালে আবু সিদ্দিকের ছোট ছেলে শিফাত সিদ্দিক ব্যক্তিগত গাড়ী নিয়ে ঘাটারচর সড়কে ঘুরতে যায়। সেখনে সিফতের সাথে মধু সিটি আবাসন প্রকল্পের লোকজনের সঙ্গে বিবাদ হয়।

এক পর্যায়ে শিফাতের গাড়ী ভাংচুর করে মধু সিটির লোকজন। এ বিষয়ে সিফতের পিতা  আ,লীগ নেতা আবু সিদ্দিক প্রতিবাদ জানাতে লোকজন নিয়ে শনিবার বিকালে মধু সিটির সামনে আসলে দুই পক্ষের মধ্যে তুমুল বাক বিতন্ডা হয়।

এক পর্যায়ে মধু সিটির লোকজন ধাওয়া করে আবু সিদ্দিকের লোকজনকে তাড়িয়ে দেয়। এসময় তারা আবু সিদ্দিককে ধরে মধু সিটির নতুন অফিসে নিয়ে যায়। সেখানে ধারালো অস্ত্র নিয়ে কুপিয়ে তাকে রক্তাক্ত জখম করা হয়।

স্থানীয় লোকজন খবর পেয়ে মুমুর্ষ অবস্থায় আবু সিদ্দিককে উদ্ধার করে প্রথমে আটিবাজার সেন্ট্রাল হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

আটিবাজার সেন্ট্রাল হাসপাতালের পরিচালক ডা: হাবিবুর রহমানবলেন, প্রাথমিক চিকিৎসা দিয়ে আবু সিদ্দিককে ঢাকার একটি বড় হাসপাতালে প্রেরন করা হয়েছে। তার মাথায়, মুখমন্ডলে, ঘাড়ে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

মধু সিটি আবাসন প্রকল্পের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সলিমুল্লাহ সলিম জানান, আমাদের অফিসে কোরআনখানি ও মিলাদ মাহফিলেরঅনুষ্ঠান চলছিল। সেখানে আমার ছোট দুই ছেলে উপস্থিত ছিলেন। এসময় আবু সিদ্দিক দাবিকৃত চাঁদা না দেয়ায় লোকজন নিয়ে আমাদের অফিসে হামলা করতে আসে। তখন আমাদের লোকজন প্রতিরোধ করলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

এসময় তাদের লোকজনের হাতেই আবু সিদ্দিক রক্তাক্ত জখম হয়েছে বলে আমি শুনেছেন। ঘটনারসময় আমি সেখানে উপস্থিত ছিলাম না বলেও দাবি করেন।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকের মোহাম্মদযুবায়ের জানান, পূর্ব শত্রুতার জের ধরে আবু সিদ্দিককে কুপিয়ে আহত করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে রাজধানীর একটিপা হাসপাতালে ভর্তি করা হয়েছে।ব্যা

এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয়ব্যবস্থা নেয়া হবে।এ ঘটনায় আহত আ,লীগ নেতা আহত থাকায় তার কোন বক্তব্য নেওয়াসম্ভব হয়নি।

এ এইচ এম সাগর।

নিউজ ঢাকা।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

অগ্নি নির্বাপন

কেরানীগঞ্জ গার্মেন্টস পল্লীর অধিকাংশ দোকানেই নেই কোন অগ্নি নির্বাপন ব্যবস্থা !

ঢাকার কেরানীগঞ্জের কালিগঞ্জ গার্মেন্টস পল্লী অগ্নিকান্ডের জন্য অত্যন্ত ঝুকিপূর্ন একটি এলাকা। এখানে রয়েছে প্রায় ৮ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!