শহিদুল ইসলাম বকুলকে মন্ত্রীত্ব দেওয়ার দাবি

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নবনির্বাচিত সংসদ সদস্য ও একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ, আওয়ামী লীগের পরিক্ষিত সৈনিক শহিদুল ইসলাম বকুল কে মন্ত্রীত্ব দেওয়ার দাবি জানিয়েছেন লালপুর-বাগাতিপাড়া উপজেলার সাধারণ জনগণ।

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে দুই লক্ষাধিক ভোটে নির্বাচিত হয়ে ইতিহাস সৃষ্টি করেন শহিদুল ইসলাম বকুল।

এক সময়ের বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত এ আসনে সদ্যসমাপ্ত নির্বাচনে ২ লাখ ৪৬ হাজার ১৪০ ভোট পেয়ে এবার আওয়ামীলীগ থেকে মনোনীত প্রার্থী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল বিজয়ী হয়ে আওয়ামীলীগের ঘাঁটি হিসেবে প্রমাণ করেছেন তাই এবারের উদ্যমী মন্ত্রী পরিষদে দুই উপজেলার দলীয় নেতাকর্মী, সুধীমহল ও সাধারণ জনগণ শহিদুল ইসলাম বকুল কে মন্ত্রীত্ব দেওয়ার দাবি জানিয়েছেন ।

লালপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম বলেন, শহিদুল ইসলাম বকুল লালপুর-বাগাতিপাড়ার উদীয়মান তরুণ নেতৃত্ব। তিনি অনেক উদ্যমী এবং সমাজের জন্য ভাল কাজ করার অনেক ইচ্ছা রয়েছে তার। লালপুর ও বাগাতিপাড়া উপজেলাকে অাধুনিক উপজেলা গড়তে এ অঞ্চলে একজন মন্ত্রী খুবই প্রয়োজন।

তিনি অারও জানান, বিগত সময়ে নাটোর চারটি অাসনের মধ্যে আওয়ামী লীগ থেকে নাটোর-২ থেকে অাহাদ অালী সরকার, নাটোর-৩ থেকে জুনায়েদ অাহমদ পলক, নাটোর-৪ থেকে অাব্দুল কুদ্দুস মন্ত্রী ছিলো, কিন্তু এখন পযন্ত নাটোর-১ আসনে অা. লীগের থেকে কোনো এমপি মন্ত্রী ছিলেন না, তাই এবারের নতুন মন্ত্রীসভায় আমরা অবহেলিত লালপুর ও বাগাতিপাড়াবাসী প্রধানমন্ত্রীর কাছে প্রত্যাশা রাখি এলাকার উন্নয়নের স্বার্থে একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও আওয়ামী লীগের পরিক্ষিত সৈনিক হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শহিদুল ইসলাম বকুল এমপি মহাদয়কে মন্ত্রীত্ব দিবে বলে অাশা করি।

এছাড়া এমপি মহাদয় কে মন্ত্রীত্ব দেয়ার দাবি বর্তমানে নাটোর-১ আসনের অবহেলিত লালপুর, বাগাতিপাড়ার সর্বস্তরের জনগনের প্রাণের দাবি হয়ে উঠেছে বলে জানান তিনি।

লালপুর উপজেলার ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক উপল পাল সজল বলেন, বকুল ভাইকে নিয়ে উন্নয়নের স্বপ্ন দেখছে লালপুর-বাগাতিপাড়াবাসী। লালপুর ও বাগাতিপাড়া উপজেলাকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য শহিদুল ইসলাম বকুল কে মন্ত্রীত্ব দেওয়ার জোর দাবি জানান তিনি।

এছাড়া লালপুর, বাগাতিপাড়া উপজেলার সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহারকারীরা প্রধানমন্ত্রীর কাছে এলাকার উন্নয়নের স্বার্থে শহিদুল ইসলাম বকুল কে মন্ত্রী করার দাবি জানিয়ে তাদের বিভিন্ন মতামত প্রকাশ করছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে প্রডিউসার অর্গানাইজেশন কমিটিতে অনিয়মের অভিযোগ

  এস.এম জামাল উদ্দিন শামীম,ত্রিশাল প্রতিনিধিঃময়মনসিংহের ত্রিশালে মৎস্য সম্প্রসারণ অধিদপ্তরের আওতায় প্রডিউসার অর্গানাইজেশন (পিও) এর …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!