নরসিংদী

নরসিংদী র রায়পুরায় ছাত্রলীগ নেতার গরুর খামারে আগুন দগ্ধ পাঁচটি গরু

 নরসিংদী র রায়পুরা উপজেলার বিআরডিবি চেয়ারম্যান সাবেক উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক হাসিব আহমেদ জাকিরের গরুর খামারে দুর্বৃত্তের দেয়া আগুনে তিনটি ষাঁড়
ও দু’টি গাভী অগ্নিদগ্ধ হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় নরসিংদী র উপজেলার নজরপুর এলাকায় ওই ঘটনা ঘটে।

খামারের মালিক জাকির জানান,দুর্বৃত্তের আগুনে তার পাঁচটি গরুর শরীরের বেশির ভাগ অংশ আগুনে ঝলসে গেছে। ওই ঘটনার পর থেকে একটি বাছুর নিখোঁজসহ ১০৫ ফুট দৈর্ঘ্য ও ২৮ ফুট প্রস্থের একটি ঘর ও মালামাল অগ্নিকাণ্ডে পুড়ে গেছে।ঘরের ভেতর খড় থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। এতে করে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এসময়,স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট প্রায় তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের সূত্রপাত সম্পর্কে জানতে চাইলে উপজেলা ফায়ার সার্ভিসের ইনচার্জ সৈয়দ আসাদুর জামান জানান, প্রাথমিকভাবে তারা ধারণা করছেন আগুনের সূত্রপাত বিদ্যুতের শর্ট সার্কিট থেকে।

নিউজ ঢাকা ২৪।

আরো পড়ুন: শিশুর পেটে শিশুর বাচ্চা।

ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের বাবুল রায়ের ১২ বছরের মেয়ে বিথিকা রায়। স্থানীয় মলানপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী সে।

গত দশদিন আগে হঠাৎ করেই বিথিকার শারীরিক পরিবর্তন ঘটতে শুরু করে। তার পেট হঠাৎ করেই ফুলতে থাকে। এতে ঘাবড়ে যায় পরিবারের লোকজন। সবার ধারণা হয় সে হয়তো কারও দ্বারা ধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে।

ভয় থেকেই ছুটে যায় ডাক্তারের কাছে। তবে স্থানীয় ডাক্তারের কাছে না গিয়ে যায় রংপুরের এক ডাক্তারের কাছে। চিকিৎসক প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে জানান বিথিকার পেটে বড় আকারের টিউমার রয়েছে। যা জরুরি ভিত্তিতে অপারেশন করা প্রয়োজন।

এদিকে পেশায় দিনমজুর বাবুল রায় রংপুরে অপারেশন করার সামর্থ্য না থাকায় মেয়েকে নিয়ে ঠাকুরগাঁও হাসান এক্স-রে ক্লিনিকে ভর্তি করে ডা. মো. নুরুজ্জামান জুয়েলের শরণাপন্ন হন। ডা. জুয়েল ঝুঁকিপূর্ণ অপারেশন হওয়ায় প্রথমে রাজী হননি। পরে বাবুলের আর্থিক অবস্থা বিবেচনা করে অপারেশনের সিদ্ধান্ত নেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে সাংবাদিক কর্মশালা অনুষ্ঠিত

নাটোরের লালপুরে দিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) উপজেলার গ্রীন ভ্যালি পার্কে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!