শত্রুতার

কেরানীগঞ্জে ছুড়িকাঘাতে যুবক খুন

কেরানীগঞ্জে জাকির হোসেন রুবেল (৪২) নামের এক পোষাক শ্রমিকের লাশ উদ্ধার করেছে কেরনীগঞ্জ মডেল থানা পুলিশ।নিহত শ্রমিককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাতে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরতহালরিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহমেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করেছে। নিহতের গ্রামের বাড়ি মাদারীপুর জেলার কালকিনিথানার ডাসার গ্রামে।

সে কেরানীগঞ্জ মডেল থানাধীন কালন্দি ইউনিয়নের পশ্চিম বরিশুর (মাদারীপুর) গ্রামের জনৈক ওয়েহিদুল ইসলাম সেলিম বাসায় ভাড়া থেকে কালিগঞ্জ গার্মেন্ট পট্রি পূর্ব আগানগর শহীদ দেলোয়ারহোসেন সড়কের আলম টাওয়ারে ২য় তলায় মাহিম গার্মেন্টেশ্রমিক হিসাবে কাজ করতেন।

কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক সাইদুজ্জামানজানান, নিহত জাকির হোসেন পশ্চিম বরিশুর এলাকার ওহেদুলইসলাম সেলিমের বাড়ির ৩ তলায় ব্যাচেলার হিসাবে তিনরুমের একটি ফ্রাট ভাড়া নিয়ে দুটি রুম সাবেেলট ভাড়াদেন। সেখানেও একটি ব্যাচেলার রুম রয়েছে। তিনি পার্শ্ববর্তিদের বরাদ দিয়ে বলেন, গত ৩১ শে ডিসেম্বরথার্টি ফাস্ট নাইটে রুবেলের দু’বন্ধু তার রুমে আসে।

তারা রাতে সেখানে অবস্থান করে। পাশের রুমের সবাইঘুমিয়ে পড়লে রুবেলের বন্ধুরা কখন সেখান থেরেক যায় কেউদেখতে পায়নি। পরদিন রাতে পার্শ্ববর্তি রুমের লোকজনরুবেলের রুমের দরজা ভিড়ানো দেখতে পায়। পরদিন রাতে তারা রুবেলকে ডাকতে গিয়ে রুমের দরজা ধাক্কা দিতেই রুবেলেরমৃতদেহ মেঝেতে পড়ে থাকতে দেখে বাড়ির মালিককে জানান।বাড়ির মালিক লাশ দেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠাই। এ সময় রুবেলের রুমের বাথরুমে বালতির ভিতর থেকেহত্যার কাজে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

এ ঘটনা জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক ওয়েহিদুল ইসলাম সেলিম ওপার্শ্ববর্তি ভাড়াটে স্বপন তারোয়াল নামে দু’জনকেথানায় আনা হয়েছে।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক অপারেশনগোলাম সারোয়ার জানান, ধারনা করা হচ্ছে নিহত রুবেল থার্টিফাস্ট নাইটে যে বন্ধুদের সাথে আড্ডা করে তারাইতাকে ঘ্যুা করে পালিয়ে গেছে। তাদের পরিচয় জানা গেলে হত্যার রহস্য জানা যাবে। এ ঘটনায় নিহতের ছোট ভাইদোলোয়ার হোসেন বাদী হয়ে থানা একটি হত্যা মামলাদায়ের করেছে। #

এ এইচ এম সাগর

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে চকলেটের প্রলোভন দেখিয়ে শিশু ধর্ষণ চেষ্টা, অভিযুক্ত আটক

ঢাকার কেরানীগঞ্জের রোহিতপুর ইউনিয়নের সোনাকান্দা গ্রামে টাকা ও চকলেটের প্রলোভন দেখিয়ে ৮ বছরের এক শিশুকে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!