আওয়ামীলীগের প্রার্থী

রাজবাড়ীতে দুটি আসনে আওয়ামীলীগের প্রার্থী বিজয়ী

রাজবাড়ীতে নির্বাচনী আসন দুটি। এ আসনে মোট কেন্দ্র ৩১২ টি। প্রতিটি আসনেই শান্তিপূর্ণ পরিবেশে ভোট অনুষ্ঠিত হয়েছে । জয়ী হয়েছে আওয়ামীলীগের প্রার্থী।

গত কাল রবিবার রাত নয়টার দিকে বে-সরকারী ফলাফল ঘোষনা করেন রাজবাড়ীর রিটানিং অফিসার ও রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ শওকত আলী ।

নির্বাচনীর ফলাফল ঘোষনা সময় রাজবাড়ী -১ আসনের আওয়ামীলীগ প্রাথী ও শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এমপি এবং জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী সহ আওয়ামীলীগের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন । এছাড়া নির্বাচন সংশ্লিষ্ঠ কর্মকর্তা , আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা ও বিভিন্ন সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন ।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে থেকে এ নির্বাচনের ফলাফল ঘোষনা বলা হয় রাজবাড়ী -১ আসনে বিজয়ী হয়েছেন শিক্ষাপ্রতি মন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি নৌকা তিনি পেয়েছেন ২ লক্ষ ৩৮ হাজার ৯ শত ১৪ ভোট এবং তার নিকট তম প্রতিদ্বন্দী পেয়েছেন আলী নেওয়াজ মাহম্মুদ খৈয়ম ধানের শীষ পেয়েছেন ৩৩ হাজার ভোট।

অপর দিকে রাজবাড়ী ২ আসনে বিজয়ী হয়েছেন মোঃ জিল্লুল হাকিম এমপি নৌকা প্রতীক । তিনি পেয়েছেন ৩ লক্ষ ৯৮ হাজার ৯ শত ৭৪ভোট এবং তার নিকট তম প্রতিদ্বন্দি নাসিরুল হক সাবু ধানের শীষ ৫ হাজার ৪ শত ৭৫ ভোট । রাজবাড়ী-১ আসনে রয়েছে ১৩৭ টি এবং রাজবাড়ী -২ আসনে রয়েছে ১৭৫ টি ভোট কেন্দ্র রাজবাড়ী -১ আসনে মোট ভোটার ৩ লক্ষ ৪৬ হাজার ৪ শত ৭২ জন ,রাজবাড়ী -২ আসনের মোট ভোটার ৪ লক্ষ ৬২ হাজার ১শত ৩১ জন ।

রাজবাড়ি প্রতিনিধি।

আরো পড়ুন: ঢাকা তিনে কে হলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে প্রডিউসার অর্গানাইজেশন কমিটিতে অনিয়মের অভিযোগ

  এস.এম জামাল উদ্দিন শামীম,ত্রিশাল প্রতিনিধিঃময়মনসিংহের ত্রিশালে মৎস্য সম্প্রসারণ অধিদপ্তরের আওতায় প্রডিউসার অর্গানাইজেশন (পিও) এর …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!