আওয়ামীলীগের প্রার্থী

রাজবাড়ীতে দুটি আসনে আওয়ামীলীগের প্রার্থী বিজয়ী

রাজবাড়ীতে নির্বাচনী আসন দুটি। এ আসনে মোট কেন্দ্র ৩১২ টি। প্রতিটি আসনেই শান্তিপূর্ণ পরিবেশে ভোট অনুষ্ঠিত হয়েছে । জয়ী হয়েছে আওয়ামীলীগের প্রার্থী।

গত কাল রবিবার রাত নয়টার দিকে বে-সরকারী ফলাফল ঘোষনা করেন রাজবাড়ীর রিটানিং অফিসার ও রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ শওকত আলী ।

নির্বাচনীর ফলাফল ঘোষনা সময় রাজবাড়ী -১ আসনের আওয়ামীলীগ প্রাথী ও শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এমপি এবং জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী সহ আওয়ামীলীগের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন । এছাড়া নির্বাচন সংশ্লিষ্ঠ কর্মকর্তা , আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা ও বিভিন্ন সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন ।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে থেকে এ নির্বাচনের ফলাফল ঘোষনা বলা হয় রাজবাড়ী -১ আসনে বিজয়ী হয়েছেন শিক্ষাপ্রতি মন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি নৌকা তিনি পেয়েছেন ২ লক্ষ ৩৮ হাজার ৯ শত ১৪ ভোট এবং তার নিকট তম প্রতিদ্বন্দী পেয়েছেন আলী নেওয়াজ মাহম্মুদ খৈয়ম ধানের শীষ পেয়েছেন ৩৩ হাজার ভোট।

অপর দিকে রাজবাড়ী ২ আসনে বিজয়ী হয়েছেন মোঃ জিল্লুল হাকিম এমপি নৌকা প্রতীক । তিনি পেয়েছেন ৩ লক্ষ ৯৮ হাজার ৯ শত ৭৪ভোট এবং তার নিকট তম প্রতিদ্বন্দি নাসিরুল হক সাবু ধানের শীষ ৫ হাজার ৪ শত ৭৫ ভোট । রাজবাড়ী-১ আসনে রয়েছে ১৩৭ টি এবং রাজবাড়ী -২ আসনে রয়েছে ১৭৫ টি ভোট কেন্দ্র রাজবাড়ী -১ আসনে মোট ভোটার ৩ লক্ষ ৪৬ হাজার ৪ শত ৭২ জন ,রাজবাড়ী -২ আসনের মোট ভোটার ৪ লক্ষ ৬২ হাজার ১শত ৩১ জন ।

রাজবাড়ি প্রতিনিধি।

আরো পড়ুন: ঢাকা তিনে কে হলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজনৈতিক পরিবারে জন্ম পারভেজ হাসান সরকারের

  ফকরুদ্দীন আহমেদঃময়মনসিংহের ত্রিশাল উপজেলায় আদিকাল থেকে করে আসা দেশের সুনামধন্য রাজনীতিবিদ ও গুণিজন মরহুম …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!