নির্বাচনী সরঞ্জাম

নাটোরে নির্বাচনী সরঞ্জাম বিতারণ

সজিবুল ইসলাম হৃদয়:  আগামী ৩০ ডিসেম্বর সারাদেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নাটোর জেলার চারটি আসনে নির্বাচনী সরঞ্জাম বিতরণ হয়েছে। জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার (২৮ ডিসেম্বর) সকালে ঢাকা থেকে কাভার্ড ভ্যানে নির্বাচন সামগ্রী নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ে পৌঁছায়। পরে পুলিশের পাহারায় কাভার্ড ভ্যান থেকে সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তাদের নিকট বুঝিয়ে দেয়া হয়।

এব্যাপারে জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ জানান, আগামী ৩০ ডিসেম্বর নাটোরের ৪টি নির্বাচনী আসনে ৫৬৬ টি কেন্দ্রে সকাল থেকে একযোগে ভোট গ্রহন শুরু হবে। নিরাপত্তার মধ্যে দিয়ে সকল নির্বাচনী আসনের সহকারী রিটানিং কর্মকর্তাদের কাছে নির্বাচনী সামগ্রী বুঝিয়ে দেয়া হয়েছে।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাজ্জাকুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম রাব্বী, জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রহিমসহ সংশ্লিষ্ট নির্বাহী ম্যাজিস্ট্রেট উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অাসন গুলো হলো নাটোর-১ (লালপুর- বাগাতিপাড়া), নাটোর-২ (নাটোর সদর- নলডাংগা), নাটোর-৩ (সিংড়া), নাটোর-৪ (বড়াইগ্রাম- গুরুদাসপুর)।

আরো পড়ুন: ঢাকা ৩ আসনের ফলাফল

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

লালপুর (নাটার) প্রতিনিধিঃ “গতিসীমা মেনে চলি, সড়ক দূর্ঘটনা মেনে চলি” এই প্রতিপাদ্যক সামনে রেখে নাটোরের …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!