ভারতী সিংহ খোলাখুলি স্বীকার করলেন কেন তিনি মা হতে পারছেন না

ইন্ডিয়ার অন্যতম কমেডিয়ান ভারতী সিংহের সঙ্গে হর্ষ লিম্বাচিয়ার বিয়ে হয়েছে এক বছর হয়ে গেল। কিন্তু এখনও পর্যন্ত তাঁদের ঘরে কোনও সন্তান নেই। কেন এরকম অবস্থা? এমন নয় যে ভারতী বা হর্ষ তাদের দুজনের কেউই সন্তান চান না।

তাহলে এই দম্পতির হল টা কী? একটি সাক্ষাৎকারে কমেডিয়ান ভারতীকে জিজ্ঞাসা করা হয়, এখনও পর্যন্ত তাঁদের সন্তান হয়নি কেন। এর উত্তরেই ভারতী মজা করেই বলেন, তার স্বামী হর্ষ যদি রাত একটা, দেড়টা নাগাদ বাড়ি ফেরে তাহলে বাচ্চা হবে কী করে!

কিন্তু ভারতীর বক্তব্য তার ইচ্ছা সামনের বছরেই সন্তান চান তাঁরা। ওই সাক্ষাৎকারে ভারতী সিংহ  জানিয়েছেন ২০১৯ সালেই সন্তান গ্রহনের মধ্য দিয়ে এই দম্পতি তাঁদের সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যেতে চান।

২০১৭ সালের ৩ ডিসেম্বর হর্ষের সঙ্গে ভারতীর বিয়ে হয় গোয়াতে। ভারতী জানাচ্ছেন মা হওয়া বিষয়টি নিয়ে তিনি খুবই সিরিয়াস। শুধু ভারতীই নয়, তার স্বামী হর্ষও বাচ্চা খুব পছন্দ করেন।

রাস্তাতে লোকের বাচ্চাদের দেখলে হর্ষ নাকি কোলে তুলে নেন। একই সঙ্গে ভারতী ঘোষনা দিয়েছেন, তিনি গর্ভাবস্থায় শেষ দিন পর্যন্ত কাজ করে যেতে চান।

নিজেদের সন্তান না হওয়া নিয়ে আক্ষেপের মধ্যে অবশ্য ভারতীকে নিজের উত্তর জানিয়ে দিয়েছেন স্বামী হর্ষ। তিনি বলেন, ‘‘ঠিক আছে কোনও ব্যাপার নয়, আমি একদিন তাড়াতাড়ি রাত ন’টাতেই বাড়ি চলে আসব।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সরকারি সেতুর অংশ ভাঙা হলো ব্যাক্তিস্বার্থে ; ঝুকির মুখে সেতু !

ঢাকার কেরানীগঞ্জে ব্যাক্তিগত সুবিধার জন্য ভাঙা হয়েছে সরকারি সেতুর কিছু অংশ। এতে করে ঝুকির মুখে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!