বশেমুরবিপ্রবির

প্রকাশিত হলো বশেমুরবিপ্রবির ২য় অপেক্ষমাণ তালিকার ফলাফল

সুকান্ত সরকার,বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক(সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় ২য় অপেক্ষমান তালিকা থেকে ভর্তির জন্য মনোনীত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

১৯ ডিসেম্বর (সোমবার) রাতে বশেমুরবিপ্রবির বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়। ১৮ ডিসেম্বর প্রথম অপেক্ষমান তালিকা থেকে ভর্তির পর আসন খালি থাকা সাপেক্ষে এ তালিকা প্রকাশ করা হয়।
ভর্তির জন্য মনোনীত শিক্ষার্থীদের আগামী ২৩ ডিসেম্বর নিজ নিজ বিভাগে ভর্তি ফি সহ প্রয়োজনীয় কাগজপত্র জমা প্রদানের মাধ্যমে ভর্তি নিশ্চিত করতে হবে।
এছারা এ ইউনিটে (ইঞ্জিনিয়ারিং অনুষদ) মেধাতালিকায়(৪৩৪-৫০০) সুযোগ পেয়েও যে সকল শিক্ষার্থী বিভিন্ন কারনে ভর্তি হতে ব্যর্থ হয়েছে তাদেরকে ২৩ ডিসেম্বর ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন বরাবর ভর্তি ফি সহ প্রয়োজনীয় কাগজপত্র জমা প্রদানের মাধ্যমে ভর্তি নিশ্চিত করতে বলা হয়েছে এবং মুক্তিযোদ্ধা কোটায় অপেক্ষমাণ তালিকায় থাকা শিক্ষার্থীদের আগামী ১৯ ডিসেম্বরের মধ্যে সাবজেক্ট চয়েজ দিতে বলা হয়েছে। সাবজেক্ট চয়েজের ভিত্তিতে আগামী ২২ ডিসেম্বর মুক্তিযোদ্ধা কোটায়  মনোনীত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হবে এবং  ২৩ ডিসেম্বর তাদের ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে।
আগামী ১ জানুয়ারী নবীনবরণ অনুষ্ঠানের মাধ্যমে বশেমুরবিপ্রবির বিশ্ববিদ্যালয়টি তাদের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের কার্যক্রম শুরু করবে।
ফলাফল ও ভর্তি সংক্রান্ত যে কোনো তথ্য বশেমুরবিপ্রবির বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.bsmrstu.edu.bd  থেকে পাওয়া যাবে।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ইবিতে রিডিং ক্লাবের আত্মপ্রকাশ

সিয়াম, ইবিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে রিডিং ক্লাব নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ করেছে। আজ বুধবার (২৪ নভেম্বর) …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!