রাজবাড়ী

রাজবাড়ীতে আওয়ামীলীগ ও বিএনপির উদ্দ্যোগে ভিন্ন ভিন্ন অনুষ্ঠানে বিজয় দিবস পালিত

রাজবাড়ীতে আওয়ামীলীগ ও বিনএপির উদ্দোগ্যো ভিন্ন ভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে বিজয় দিবস ২০১৮ পালিত হয়েছে।

রবিবার সকালে মহান বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের উদ্যোগে নানা কর্মসুচী পালিত হয়েছে। সকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয়, দলীয়, পতাকা উওলন করা হয়।
এবং সেখানে নির্মিত মুক্ত মঞ্চে জাতীর জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পন করা হয়। পুষ্পমাল্য অর্পন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী,জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চেীধুরী লাভলী প্রমুখ।
পরে সকলের অংশ গ্রহনে অনুষ্ঠিত হয় একটি বিজয় র‌্যালী। র‌্যালিটি জেলা সদরের শহীদ স্মৃতি চত্ত্বর এলাকায় গিয়ে শেষ হয় এবং সেখানে শহীদবেদিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।

এদিকে  রাজবাড়ী জেলা বিএনপির উদ্যোগে বিভিন্ন কর্মসুচীর মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালন করা হয়েছে।
মহান বিজয় দিবস পালন উপলক্ষে সকালে জেলা বিএনপি কার্যালয় থেকে বের করা হয় একটি বর্নাঢ্য র‌্যালী। র‌্যালীটি রেলগেট শহীদ স্মৃতি চত্ত্বরে গিয়ে শেষ হয় এবং সেখানে শহীদবেদিতে পুষ্পমাল্য অর্পন করেন নেতৃবৃন্দ।
এ সময় রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম, জেলা বিএনপির সহ-সভাপতি এ্যাডভোকেট আছাদুজ্জামান লাল, নইম আনসারি, গাজী আহসান হাবীব, জেলা বিএনপির সদস্য অর্নব নেওয়াজ মাহমুদ হৃষিত, জেলা ছাত্রদলের সভাপতি আরিফুল ইসলাম আরিফসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজবাড়ি প্রতিনিধি।
নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ময়মনসিংহের ত্রিশালে যে কারণে সন্তানের লাশ নিতে রাজি হননি পিতা

তাসনীমুল হাসান মুবিন,ময়মনসিংহ প্রতিনিধিঃ করোনার উপসর্গ নিয়ে মৃত আরাফাত হোসেনের (১৭) লাশ দাফন করতে নিতে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!