নিখোঁজদের লাশ

কেরানীগঞ্জে নিখোঁজের ২ দিন পর হাত-পা বাধাঁঅবস্থায় অটোরিক্সা চালকের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ মডেল থানা এলাকা থেকে নিঁেখাজের দুই দিন পরআল-আমিন (২৯) নামের এক অটোরিক্সা চালকের হাত পাবাধাঁ লাশ উদ্ধার করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ।

গতকাল শনিবার রাতে দক্ষিন কেরানীগঞ্জ থানার বাস্তাইউনিয়নের বাঘাশুর গ্রামের জনৈক শাহিন খানের পুকুরেরপাশের ঝোপ থেকে হাত পা-বাঁধা অবস্থায় আল-আমিনের লাশউদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যারসলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালমর্গে প্রেরন করেছে।

নিহত আল-আমিনের গ্রামেরবাড়িকেরানীগঞ্জ মডেল থানাধীন পুরান সোনাকান্দা এলাকায়।তার পিতার নাম মোঃ আাব্দুল আলী।দক্ষিন কেরানীগঞ্জ থানার উপ পরিদর্শক (এস আই) আশরাফুলআলম তালুকদার জানান, নিহত আল-আমিন পেশায় একজনঅটোরিক্সা চালক।

শনিবার (আজ) সন্ধ্যায় বাঘাশুর এলাকায়ঝোপের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসিথানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে আমি সঙ্গীয় ফোর্সনিয়ে ঘটনাস্থল বাঘাশুর গ্রামের জনৈক শাহিন খানেরপুকুরের ঝোপের পাশের যাই, সেখান নিহত আল-আমিনকেহাত-পা বাধাঁ অবস্থায় দেখতে পেয়ে লাশটি উদ্ধার করি।

নিহত আল-আমিনের ডান পায়ের রানে ধারালো ছ’রির
আঘাতের চিহ্ন এবং হাত ছেচলানো রয়েছে। পায়ের নীচের অংশইদুঁর বা অন্য কোন পোকা মাকরের খাওয়ার দাগ দেখাযাচ্ছে। এরপর খবর পেয়ে আল-আমিনের পরিবারের লোকজনঘটনাস্থলে এসে লাশটি আল-আমিনের বলে নিশ্চিত করে

লাশটি ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেলকলেজে প্রেরন করা হয়। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছেদুর্বৃত্তরা আল-আমিনকে হাত-পা বেধেঁ হত্যার পর লাশপুকুরের ঝোপের ভিতন নির্ঝনস্থানে রেখে তার রিক্সা নিয়েপালিয়ে যায়।

আল-আমিনের পরিবারের বরাদ দিয়ে এস আইআরো বলেন, নিহত আল-আমিন গত দুই দিন আগেসন্ধ্যাপর পর নিজ এলাকা কেরানীগঞ্জ মডেল থানাধীন পুরানসোনাকান্দা থেকে সৈয়দপুর এলাকায় রিক্সাযোগে যাত্রীনিয়ে যায়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি।

সে থেকে অদ্যবধি নিখোঁজ ছিল। এ ব্যাপারে নিহতের পিতা (আজ)গতকাল শনিবার কেরানীগঞ্জ মডেল থানায় একটি অভিযোগদায়ের করেন।এ ব্যাপাওে কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদযুবায়েরের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,নিহত আল-আমিনের পিতা বাদী হয়ে শনিবার বিকেলেএকটি অভিযোগ দায়ের করার পরই জানা যায় তার ছেলের লাশউদ্ধার করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি শাহজামান বলেন, নিহত আল-আমিনের লাশ শনিবার রাতে অত্র থানাধীন বাঘাশুর গ্রামের জনৈক শাহিন খানের পুকুরের ঝোপের পাশ থেকেএলাকাবাসির সংবাদের ভিত্তিতে পুলিশ উদ্ধার করেছে। এব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঝিকরগাছায় বাল্য বিবাহ বন্ধ  করলো উপজেলা প্রশাসন

আক্তার মাহমুদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছা উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ হয়েছে। উপজেলা নির্বাহী …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!