রাজবাড়ী

রাজবাড়ীর দুটি আসনে লড়াই হবে ৯ প্রার্থীর মাঝে

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী দুটি আসনে বিভিন্ন দলের মোট ১৮ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়। এর মধ্যে গত ২ রা ডিসেম্বর রির্টানিং অফিসার ও জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মনোনয়ন পত্র বাছাই কার্যক্রমে বাদ পরে ২ প্রার্থী।

রবিবার ছিলো মনোনয়নপত্র উত্তোলনের শেষ দিন। এ দিন জেলা প্রশাসক ও রিটানিং কর্মকর্তার কার্যালয়ে এসে ৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহর করে নেয়।
এ ব্যপারে রাজবাড়ীর জেলা প্রশাসক ও রিটানিং কর্মকর্তা মোঃ শওকত আলী জানান, রবিবার বিকেলে রাজবাড়ী-১ আসন থেকে জাতীয় পার্টির প্রার্থী মোঃ আক্তারুজ্জামান হাসান, কৃষক শ্রমিক জনতা লীগ প্রার্থী মোঃ জুয়েল রানা তাদের মনোনয়ন উত্তোলন করে নিয়েছেন। আর বিএনপি থেকে এ্যাডভোকেট আসলাম মিয়ার মনোনয়ন অটোমেটিক বাতিল হয়ে যাবে।

এই আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে চুরান্ত পর্যায়ে লরবেন আওয়ামী লীগের প্রার্থী হিসেবে কাজী কেরামত আলী। বিএনপি থেকে আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম এবং ইসলামী আন্দোলন জোটের মোঃ জাহাঙ্গীর আলম খান।

অপর দিকে রাজবাড়ী-২ আসন থেকে মনোনয়নপত্র উত্তোলন করেছেন, গনফোরামের ইমামুজ্জামান চৌধুরী, খন্দকার ছদরুল হাবীব। আর বিএনপির আব্দুর রাজ্জাক খান এবং হারুন অর রশিদের মনোনয়ন বাতিল হবে যেহেতু কেন্দ্র থেকে তারা মনোনয়ন পাননি।

রাজবাড়ী-২ আসনে চুরান্ত পর্যায়ে প্রার্থী হিসেবে লরবেন আওয়ামী লীগের প্রার্থী মোঃ জিল্লুল হাকীম, বিএনপির প্রার্থী নাসিরুল হক সাবু, জাতীয় পার্টির প্রার্থী এবিএম নুরুল ইসলাম, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের প্রার্থী মোঃ নাজমুল হাসান। ইসলামি আন্দোলন বাংলাদেশের প্রার্থী নুর মহম্মদ ভুইয়া। জাসদের প্রার্থী সুশান্ত কুমার সরকার।

রাজবাড়ী প্রতিনিধি

newsdhaka

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে আওয়ামী লীগ নেতা নূর ইসলাম বাচ্চু আর নেই

ঢাকার কেরানীগঞ্জে কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক নাব নূর ইসলাম বাচ্চু …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!