নির্বাচনী মাঠে সোহেল তাজ

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমেদের পুত্র, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এবং দেশের লাখো তরুনের আইকন তানজিম আহমেদ সোহেল তাজ বাংলাদেশ আওয়ামীলীগের জন্য আগামী নির্বাচনে দেশবাসীর কাছে ভোট চাইলেন। সোহেল তাজ বলেন, বাংলাদেশের উন্নয়নের যে ধারা বইছে তা ধরে রাখতে শেখ হাসিনার সরকারকে আগামী নির্বাচনে আবারো বিজয়ী করতে হবে।

সোহেল তাজ তার নির্বাচনী এলাকা গাজীপুরের কাপাসিয়ায় এক নির্বাচনী মত বিনিময় সভায় বলেন, আমার পরিবার প্রিয় মাতৃভূমি বাংলাদেশের জন্য সারাজীবন কাজ করে গেছেন। আমার শ্রদ্ধেয় পিতা তাজউদ্দিন আহমেদ এ দেশকে স্বাধীন করার জন্য যুদ্ধ করেছেন , ঝাপিয়ে পরেছেন। আমার মাতা সৈয়দা জোহরা তাজউদ্দীন আওয়ামীলীগের দু:সময়ে আওয়ামীলীগকে ঠিক রাখার জন্য কাজ করেছেন। আমার পরিবার বরাবরই দেশের অগ্রযাত্রা ও গনতন্ত্রের পক্ষে। আমার বোনেরাও দেশের জন্য জনগনের জন্য সব সময় কাজ করে। বাংলাদেশের উন্নয়নে আমার পরিবার সব সময় ছিলো আছে এবং থাকবে। আগামী নির্বাচনে আমার বোন নির্বাচন করা মানেই আমি নির্বাচন করা।

এসময় সোহেল তাজ আরো বলেন দেশ অনেক এগিয়েছে। কাপাসিয়ায় ও অণেক উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে  আওয়ামীলীগের ্প্রার্থী আমার বড়ো বোন সিমিন হোসেন রিমিকে নৌকা মার্কায় ভোট দিন। তিনি আরো বলেন, গত দশ বছরে দেশে অনেক উন্নয়ণ হয়েছে। আর এই ধারাবাহিকতা ধরে রাখতে সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিন।

উল্লেখ্য  আওয়ামীলীগের সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্বে থাকা সোহেল তাজ রাজনীতি থেকে অনেক দিন ধরেই  দূরে আছেন।  এবারও মনোনয়ন এর প্রতি কোন আগ্রহ দেখান নি তিনি।  তবে  নিজে রাজনীতি থেকে দূরে থাকলেও বোনের পক্ষে মাঠে নামার সিদ্ধান্ত নিয়েছেন দেশের জনপ্রিয় এই রাজনীতিক।

আগামী নির্বাচনে তার বড়োবোন সিমিন হোসেন রিমির পক্ষে কাজ করার জন্য গেল সপ্তাহে যুক্তরাষ্ট থেকে দেশে আসেন সোহেল তাজ। আগামী নির্বাচনে গাজীপুর ৪ আসনে নৌকার বিজয়ের কৌশল ঠিক করতে প্রতিদিন ই স্থানীয় নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় ও আলাপ আলোচনা করে ব্যস্ত সময় পার করছেন দেশের জনপ্রিয় এ রাজনীতিক।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফরহাদনগর আ’লীগে তৃণমূলে আস্থার প্রতীক যুবলীগ নেতা কাউসার

নিজস্ব প্রতিবেদক: ফেনী সদর উপজেলার ফরহাদনগর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলোর তৃণমূল নেতাকর্মীদের আস্থা ও …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!