রাজবাড়ী পৌরসভা

রাজবাড়ি পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় উদ্বোধন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

শনিবার বিকেলে নির্বাচনী কার্যালয় উদ্বোধন উপলক্ষে ন্যাশনাল ব্যাংকের বিপরীতে কার্যালয়টিতে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় ।
এ সময় রাজবাড়ী পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ খলিলুর রহমান, সাধারন সম্পাদক আব্দুল বাকী হিরু, জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব সাত্তার মিয়া, ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন,রাজবাড়ী সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল জলিল, পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর শেখ তীতু, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট লাভলু, সাবেক ছাত্রলীগ নেতা কামাল হাসেন শিপলু, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম মহিউদ্দিন মিঠু, আওয়ামী লীগ নেতা আব্দুল কাইয়ুম মন্ডল, নুরুল ইসলাম, গোলাম মাহাবুব লিটন, কাজী শামিম, প্রমুখ ।

এছারাও ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে নৌকায় ভোট দেওয়ার আহব্বান করা হয়। এবং দেশবাসির জন্য দোয়া করা হয়।

 

রাজবাড়ি প্রতিনিধি।

নিউজ ঢাকা ২৪

 

 

 

আরো পড়ুন: কেরানীগঞ্জে ৪ সন্তানের জননীকে ধর্ষন তার পরে হত্যা।

কেরানীগঞ্জে চার সন্তানের জননীকে ধর্ষনের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম নুর নাহার খাতুন (২৮)। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন পূর্ব আগানগর মাকসুদা গার্ডেন সিটি নামে একটি মার্কেটের আন্ডার গ্রাউন্ড থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। পরে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যর সলিমুল্লাজহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপতাল মর্গে প্রেরন করেছে।

জানা যায়, নুর নাহার খাতুন ওই মার্কেটের ৪ তলার একটি কারখানার কয়েকজন গার্মেন্ট শ্রমিককে ভাত খাওয়াতেন। বাসায় রান্নার পর নিজেই খাবার পৌছে দিতেন শ্রমিকদের কাছে। অন্যান্য দিনের মতো শুক্রবার সন্ধ্যায়র পর রাতের খাবার নিয়ে তিনি ওই মার্কেটে যান। সেখান সে ফিরতে দেরী হলে মেঝ মেয়ে ফাহিমা মাকে খুজতে মাকসুদা গার্ডেন সিটেতে যান এবং সেখনে কর্তব্যরত নৈশ প্রহরী মোঃ নাসিরকে জিজ্ঞস করেন তার মা এখানে এসেছে কিনা। তখন নৈশ প্রহরী নাসির ফাহিমাকে জানান, তুমি ভিতরে গিয়ে দেখো একটি লাশ পড়ে আছে এটা তোমার মায়ের কি না। তখন ফাহিমা লাশের কছে গিয়ে তার মাকে দেখতে পেয়ে হাইমাই করে কাদঁতে থাকে। এরপর রাত সাড়ে ১১টার পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাল মর্গে পাঠায়।

স্থানীয় বাসিন্দা তোফাজ্জল হোসেন জানান, অন্ধকারে লাশটি পড়ে ছিল। জামাকাপড় এলোমেলো ও শরীেেরর ধস্তাধস্তির চিহ্ন এবং ইট দিয়ে মাথা থেতলানোছিল। এটা পরিস্কার যে ওই নারীকে হত্যার আগে ধর্ষন করা হয়েছে।

স্থানীয় ইউপি মেম্বার দেলোয়ার হোসেন দিলু জানান, শুক্রবার ছিল সাপ্তাহিক বন্ধের দিন। ওই নারী সন্ধ্যার দিকে রাতের খাবার নিয়ে মার্কেটে আসেন। ধারনা করা হচ্ছে, ওই সময় দুর্বৃত্তরা তাকে জোরপূর্বক মার্কেটের আন্ডার গ্রাইন্ডে নিয়ে ধর্ষন করে। পরে ধরা পড়ার ভয়ে তাকে ইট দিয়ে আঘাত করে হত্যা পর লাশ ফেলে পালিয়ে যায়। নিহত নারীর কনিকা, ফাহিমা, মারজানা ও ইব্রাহিম নামের ৪জন সন্তান রয়েছে। তার স্বামীর নাম কবির হোসেন। তারা আগানগর ছোট মসজিস এলাকাায় জনৈক সেন্টু মিয়ার বাড়িতে তারা ভাড়া বাসায় থাকেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঝিকরগাছায় বাল্য বিবাহ বন্ধ  করলো উপজেলা প্রশাসন

আক্তার মাহমুদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছা উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ হয়েছে। উপজেলা নির্বাহী …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!