সুষ্ঠ নির্বাচন

বাংলাদেশে সুষ্ঠ নির্বাচন দেখতে চায় চীন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা আশা করি সুষ্ঠ নির্বাচন ও নির্বিঘ্ন হবে। আমরা বিশ্বাস করি, বাংলাদেশ এবং এখানকার রাজনৈতিক দলগুলো এটি করতে পারবে।

শনিবার (০৮ ডিসেম্বর) রাজধানীর গুলশান সিক্স সিজন্স হোটেলে ‘বাংলাদেশ-চীন সম্পর্ক: ভবিষ্যতের সম্ভাবনা’ শীর্ষক এক সেমিনারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাংলাদেশে নিযুক্ত চীনের রাষ্ট্রদূত ঝ্যাং জুয়ো এ কথা বলেন।

বাংলাদেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চীন কোনো পর্যবেক্ষক পাঠাবে কি-না জানতে চাইলে চীনা রাষ্ট্রদূত বলেন, সুষ্ঠু নির্বাচন করার জন্য বাংলাদেশের যথেষ্ট সক্ষমতা রয়েছে। এছাড়া নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন হবে বলে আমি প্রত্যাশা করি।

চীনের বেল্ট অ্যান্ড রোড উদ্যোগ নিয়ে এক প্রশ্নের উত্তরে রাষ্ট্রদূত বলেন, চীন সবাইকে নিয়ে উন্নয়ন করতে আগ্রহী। সে কারণেই এই বেল্ট অ্যান্ড রোড উদ্যোগ নেওয়া হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিঙ্গাপুরের ইন্সটিটিউট অব সাউথ এশিয়ান স্টাডিজের প্রিন্সিপাল রিসার্চ ফেলো। এতে বক্তব্য রাখেন- কসমস ফাউন্ডেশনের চেয়ারম্যান এনায়েতউল্লাহ খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ইমতিয়াজ আহমেদ, ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আফসান চৌধুরী প্রমুখ।

 

নিউজ ঢাকা ২৪

 

বিয়ে করলেন সিয়াময

 

বিয়ে করলেন ছোট পর্দার অভিনেতা সিয়াম নাসির। কনে উচ্চমাধ্যমিক পড়ুয়া পুরান ঢাকার মেয়ে তাসফিয়া শিকদার।

শুক্রবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় পারিবারিক আয়োজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সিয়াম নাসির। বিয়েতে তার আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। এছাড়া মিডিয়া সহকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন টিভি নির্মাতা মাবুরুর রশিদ বান্নাহ।

বিয়ের ব্যাপারে ৯ ডিসেম্বর বাংলা’র সাথে কথা হয় সিয়াম নাসিরের। তিনি বলেন, ‘পরিবারের পছন্দতেই বিয়ে করেছি। আমার জীবনের নতুন একটি ধাপ শুরু হল। সবাই আমার জন্য দোয়া করবেন।

তিনি আরও বলেন, ‘বিবাহ সম্পূর্ণ হল। এবার কিছুদিনের মধ্যেই বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করবো এবং সেখানে আমার সকল মিডিয়ার সহকর্মীদের দাওয়াত করবো।’

উল্লেখ্য, ক্যারিয়ারের শুরু থেকেই নিয়মিতভাবেই নাটক,বিজ্ঞাপন ও শর্ট ফিল্মে কাজ করে যাচ্ছেন সিয়াম নাসির। অভিনয়ের দক্ষতা দেখিয়ে ইতোমধ্যেই তিনি দর্শকের কাছে পরিচিত হয়ে উঠছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে প্রডিউসার অর্গানাইজেশন কমিটিতে অনিয়মের অভিযোগ

  এস.এম জামাল উদ্দিন শামীম,ত্রিশাল প্রতিনিধিঃময়মনসিংহের ত্রিশালে মৎস্য সম্প্রসারণ অধিদপ্তরের আওতায় প্রডিউসার অর্গানাইজেশন (পিও) এর …

3 comments

  1. Terrific work! That is the kind of information that should be
    shared around the internet. Shame on the search engines for no longer positioning this post upper!
    Come on over and discuss with my website . Thanks =)

  2. Way cool! Some very valid points! I appreciate you penning this article plus the rest of the
    site is extremely good. adreamoftrains content hosting

  3. Excellent goods from you, man. I have understand your stuff previous to and you’re just too fantastic.
    I actually like what you’ve acquired here, really like what you are stating
    and the way in which you say it. You make it enjoyable and you still care
    for to keep it sensible. I cant wait to read far more from you.
    This is actually a great web site.

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!