ভোট কারচুপি করে সরকার গঠন করবে না আওয়ামীলীগঃ প্রধানমন্ত্রী

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে চায়। ভোট কারচুপি করে সরকার গঠন করতে চায়না আওয়ামী লীগ। এমন মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গণভবনে অবসরপ্রাপ্ত সরকারি কমকর্তাদের আওয়ামী লীগের সাথে সংহতি প্রকাশ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এসময়, স্বাধীনতা বিরোধীরা যাতে ফের দেশের অগ্রযাত্রা থমকে দিতে না পারে সে ব্যাপারে সবার সহযোগিতাও চান তিনি।

স্বাধীনতার পর থেকে বিসিএসসহ রাষ্ট্রের বিভিন্ন উচ্চপদে আসীন অবসরপ্রাপ্ত ৩০৭ জন সরকারি কর্মকর্তার মিলনমেলা। শুক্রবার সন্ধ্যায় সরকার প্রধানের বাসভবনে উপস্থিত হয়ে দেশের অগ্রযাত্রায় নেতৃত্বের জন্য শুভেচ্ছা জানান, শেখ হাসিনাকে।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও গত ১০ বছরে দেশের অগ্রগতির লক্ষ্যে নেয়া নানা ফিরিস্তি তুলে ধরেন। উন্নয়ন ধরে রাখতে যার যার অবস্থান থেকে অবদান রাখার আহবান জানান তিনি।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, ফের ক্ষমতায় আসলে, দারিদ্রের হার সন্তোষজনক পর্যায়ে আসা পর্যন্ত সরকারে প্রচেষ্টা অব্যাহত থাকবে।

প্রধানমন্ত্রী আরো বলেন,উন্নয়নের কাঙ্খিত লক্ষ্যে দেশকে পৌঁছে দিতে , বর্তমান সরকারের ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

নিউজ ঢাকা২৪

 

আরো পড়ুন: বিয়ে করলেন সিয়াম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ইবি ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক পদ প্রত্যাশী ৪৭

পল্লব সিয়াম, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নতুন নেতৃত্বের জন্য জীবন বৃত্তান্ত নিয়েছে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ …

error: Content is protected !!