র‌্যাব-১০

র‌্যাব-১০ অভিযানে জাল টাকা সহ দু’জন গ্রেপ্তার

গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-১০কেরানীগঞ্জ এর অভিযানে জাল টাকাসহ দুই ব্যাক্তিকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ও বিকেলে পৃথক দুটি অভিযান চালিয়ে এই দুই ব্যাক্তিকে আটক করে র‌্যাব-১০ সদস্যরা।

আটক কৃতরা হচ্ছে মোঃ নুর ইসলাশম (২৩) ও মোঃ বাদল খান (৪০)। আটক কৃতদের কাছ থেকে ১ লাখ ৬ হাজার টাকা জাল নোট এবং জাল নোট বিক্রিত আসল ১ লাখ ৪০ হাজার ৫শত টাকা উদ্ধার করেছে।

র‌্যাব-১০ কেরানীগঞ্জ কোম্পানী কমান্ডার আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে জানতে পারি যে, দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা চৌধুরী পাড়া এলাকার জনৈক লাইজু আক্তারের বাড়িতে ভাড়া থেকে একটি সংঘবদ্ধ চক্র জাল নোটের ব্যবসা করে আসছে। এ সংবদের ভিত্তিত্বে গতকাল বৃহস্পতিবার দুপুরে উক্ত লাইজু আক্তারের বাড়িতে অভিভযান পরিচালনা করা হয়।

সেখানে নুর ইসলম নামের এক যুবককে আটক করা হয়। পরে তার দেখানো মতে তার ঘর বসত থেকে জাল ৫৬ টি ১হাজার টাকার নোট এবং জাল টাকা বিক্রি করে রাখা আসল ১লাখ ৪০ হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়। এরপর তার স্বীকারোক্তি মোতাবেক বিকেলে সাভার গেন্ডাবাজার এলাকা থেকে বাদল খানকে আটক করে। এ সময় তার বাড়ি থেকে ৫০টি ১ হাজার টাকার নোট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আসন্ন নির্বাচন উপলক্ষে এ চক্রটি জাল টাকা ছাড়ার ব্যবসায় লিপ্ত হয়ে উঠেছে। আমরা তা করতে দিবো না। এ চক্রের দু’জনকে আটক করেছি আশা করি এদের কাছ থেকে আরো তথ্য আমরা উদ্ধার করতে পারবো। এ ব্যাপারে র‌্যাব সদস্যরা বাদী হয়ে পৃথক সাভার ও দক্ষিন কেরানীগঞ্জ থানায় মামলার প্রক্রিয়া চলছে।

এ.এইচ.এম সাগর।
নিউজ ঢাকা২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে বিভিন্ন খালের তীর ঘেষে অপরিকল্পিতভাবে গড়ে উঠেছে বহুতল ভবন

ঢাকার কেরানীগঞ্জে বিভিন্ন খালের তীর ঘেষে গড়ে উঠেছে একাধিক বহুতল ভবন। এসকল ভবনের অধিকাংশের নেই …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!