আত্মহত্যা

বিয়ে না করায় আত্মহত্যা করলেন নবম শ্রেণীর ছাত্রী!

একের পর এক আত্মহত্যা হয়ে যাচ্ছে বিশ্বজুড়ে।কয়দিন অাগে স্কুল ছাত্রীর অাত্নহত্যার শোক না যেতেই অাবার ও আত্মহত্যা করলেন নবম শ্রেণীর এক ছাত্রী!

প্রেমিক বিয়ে করতে রাজি না হওয়ায় নবম শ্রেণির ছাত্রী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রেমিক সুরজিত নাইয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের সোনারপুরের ভৌমিক পার্ক এলাকায়।

ভারতীয় গণমাধ্যম জি-নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সোনারপুর থানা এলাকার ভৌমিক পার্কের বাসিন্দা সোমা হালদার কামরাবাদ গার্লস স্কুলের নবম শ্রেণিতে পড়ত। তার পরিবারের দাবি, বছর দুয়েক ধরে প্রতিবেশী যুবক সুরজিতের (২১) সঙ্গে প্রেম করত সে। তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্কও হয়েছে। সুরজিত তেমন কোনো কাজকর্ম করতেন না। পড়াশোনাও ছেড়ে দিয়েছিলেন।

সম্প্রতি সোমা বারবার সুরজিতকে কোনো একটা কাজ করতে বলত। বিয়ের জন্য চাপ দিলে তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানান সুরজিত।  এরপর থেকেই মানসিক অবসাদে ভুগতে শুরু করে সোমা। গত শনিবার নিজ বাড়িতেই বিষ পান করে সোমা।  তাকে প্রথমে স্থানীয় সুভাসগ্রাম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সোমার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে এম আর বাঙুর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। গত রোববার সেখানেই তার মৃত্যু হয়।  গতকাল মঙ্গলবার রাতে অভিযুক্ত সুরজিতের বিরুদ্ধে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন সোমার পরিবার।  তদন্তে নেমে সে রাতেই বাড়ি থেকে সুরজিতকে গ্রেপ্তার করে সোনারপুর থানা পুলিশ।

সুত্রঃবিডিমর্নিং।

আরো পড়ুন: বাংলাদেশে কি হচ্ছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনার নতুন স্ট্রেইন বাড়াতে পারে মৃত্যু: জরিপ

  যুক্তরাজ্যে সংক্রমিত হওয়া করোনাভাইরাসের নতুন স্ট্রেইনে বা ধরনে আক্রান্ত হয়ে আগামী বছর দেশটিতে মৃত্যুর …

17 comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!