গানের রাজা

আট দিন পর ‘গানের রাজা’!

‘এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই গানের রাজা পাওয়ার্ড বাই এসিআই পিউর স্পাইসেস’ রিয়েলিটি শোর বিচারক কোনাল ও ইমরান
আর মাত্র আট দিন। এরপর চ্যানেল আইয়ে শুরু হচ্ছে নতুন রিয়েলিটি শো ‘এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই গানের রাজা পাওয়ার্ড বাই এসিআই পিউর স্পাইসেস’। এরই মধ্যে দেশের সাতটি বিভাগের প্রতিযোগিতা হয়ে গেছে। আয়োজকদের মতে, এটি ছিল বিভাগীয় বাছাইপর্ব। ৬-১৩ বছর বয়সের প্রায় ৩৫ হাজার প্রতিযোগী অংশ নিয়েছে এখানে। তাদের মধ্য থেকে ৫০ জনকে নিয়ে এবার ঢাকায় অনুষ্ঠিত হবে মেগা অডিশন পর্ব।

এই রিয়েলিটি শো পরিচালনা করছেন তাহের শিপন। তিনি জানান, ২৫ অক্টোবর থেকে সারা দেশে টানা ১৫ দিন বিভাগীয় বাছাইপর্ব হয়েছে। ঢাকায় চ্যানেল আই কার্যালয়ে ১৭ থেকে ১৯ ডিসেম্বর হবে মেগা অডিশন পর্ব। সারা দেশ থেকে ৫০ জনকে বাছাই করা হয়েছে। তারা এবার মেগা অডিশন পর্বে অংশ নেবে। এখান থেকে চূড়ান্তভাবে নির্বাচিত ২৪ জনকে নিয়ে হবে মূল প্রতিযোগিতা। তাদের গ্রুমিং ও তালিম দেওয়া হবে। তাদের মধ্য থেকে সেরাদের নিয়ে হবে গ্র্যান্ড ফিনালে।

‘এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই গানের রাজা পাওয়ার্ড বাই এসিআই পিউর স্পাইসেস’ রিয়েলিটি শোর এবারের স্লোগান ‘শিশুদের মনন বিকাশে গান এবং ফান’। তাহের শিপন আরও জানান, বিভাগীয় বাছাইপর্ব নিয়ে সাতটি অনুষ্ঠান হবে। আর মেগা অডিশন পর্ব নিয়ে হবে তিনটি পর্ব। চ্যানেল আইয়ে এই পর্বগুলোর প্রচার শুরু হবে ১০ ডিসেম্বর। এরপর প্রতি সোম ও শুক্রবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে প্রচারিত হবে এই রিয়েলিটি শো।

প্রতিযোগিতায় প্রধান বিচারক থাকছেন ইমরান ও কোনাল। ইমরান বলেন, ‘গান হবে, ফান হবে। কোনো রকম চাপ ছাড়াই মজা করে কাজটি শেষ করতে চাই। আশা করব, এই প্রতিযোগিতার মাধ্যমে যোগ্য শিল্পীকে বের করে আনতে সক্ষম হব।’ আর কোনাল বলেন, ‘বাচ্চাদের মধ্য থেকে যোগ্য শিল্পী বের করে আনব। সেখান থেকে আমি নিজেও নতুন কিছু শিখতে পারব। আমি অপেক্ষা করছি। বাচ্চাদের সঙ্গী হয়ে থাকব, বন্ধু হয়ে থাকব। কড়াকড়ি বা চুলচেরা বিশ্লেষণ করতে চাই না।’

অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন অভিনয়শিল্পী টয়া ও শিশুশিল্পী সাহীর।

এম ফাহিম ফয়সাল স্মরণ, নিউজ ঢাকা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ইমরান-কনা চমক নিয়ে আসছেন ভালোবাসা দিবসে

মোঃএনামুল হক বাবু, বিনোদন প্রতিবেদকঃ ভালোবাসা দিবসে নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন চলতি প্রজন্মের জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!