যাদু শিল্পী

কেরানীগঞ্জের যাদু শিল্পী সামস পেলেন মাইটিভি পুরষ্কার

কেরানীগঞ্জের উদীয়মান তরুন যাদু শিল্পী মোহাম্মদ আলী সামস মাইটিভি যাদুকর ১ম বর্ষপূর্তি অনুষ্ঠানে শুভেচ্ছা স্নারক  পদক পেয়েছেন।

মাইটিভিতে অনুষ্ঠিত যাদুকর অনুষ্ঠানটির বর্ষপূর্তি উপলক্ষে এ শুভেচ্ছা পুরষ্কারটি দেয়া হয়।

নন্দিত যাদুকর ও শিশুবন্ধু শাহিন শাহ্ র ও মাই টিভি চেয়ারম্যান নাসির উদ্দিন সাথী পুরষ্কার প্রদান করেন।

 

 

আরো পড়ুন: ভারতে চিকিৎসার বৃতান্ত

 

আমাদের দেশের ডাক্তারদের উপর জনগন আস্থা হারিয়ে ফেলছে, উন্নত চিকিৎসার জন্য এখন আমরা ছুটি পাশ্ববর্তী দেশ ভারতে। আর ভারতে রয়েছে বেশ কয়েকটি উন্নত মানের হাসপাতাল। সিএমসি হচ্ছে তাদের মধ্যে একটি। অনেক বাংলাদেশী ই চিকিৎসা করানোর জন্য ছুটেন ভেলোরে অবস্থিত সিএমসি হাসপাতালে । কিন্তু প্রয়জনীয় তথ্যের অভাবে নানাবিধ সমস্যার সম্মুখীন হতে হয়।

মাত্র কিছু দিন আগেই মায়ের চিকিৎসার জন্য গিয়েছিলাম ভ্যালোরের সিএমসি হাসপাতালে । আজকে সিএমসি হাসপাতালের চিকিৎসা পদ্ধত্বির বিস্তারিত সব বর্ননা করার চেষ্টা করবো।

স্বল্প খরচে ভালো মানের সেবা পেতে সিএমসি হাসপাতাল হতে পারে সর্বোত্তম গন্তব্য। তবে এই খানে সেবা নিতে হলে দরকার প্রচন্ড ধৈর্য্য আর সময়ের পরীক্ষা । প্রতিটা পদক্ষেপে দিতে হবে এখানে সময়ের পরীক্ষা। লিফটে উঠতে হলেও এখানে দিতে হয় সিরিয়াল । তবে সময় যতোই লাগুক না কেন, এখানে আসলে আপনি পাবেন সর্বোচ্চ সেবা এবং যে কোন জটিল রোগের সমাধান। বাংলাদেশ নেপাল, ভুটান,পাকিস্তান,চীন সহ পাশ্ববর্তী অনেক দেশের রোগীই আসে এখানে সেবা নিতে।

সিএমসি ( ক্রিশ্চিয়ান মেডিকেল কলেজ এন্ড হসপিটাল ) হাসপাতালটি তামিল নাড়ুর ভেলোর শহরে অবস্থিত। হাসপাতালটিতে ২৬৩২ টি বেড রয়েছে। প্রতিদিন বহি: বিভাগে প্রায় ৭০০০ রোগী দেখা হয় এবং গড়ে হাসপাতালটিতে প্রতিদিন প্রায় ১৮০ টি বিভিন্ন রকমের অপরেশন করা হয়। হাসপাতালটিতে প্রায় ১৪০০শ ডাক্তার রয়েছে। ছোট বড় মিলিয়ে প্রায় ৫৭টি অপারেশন থিয়েটার রয়েছে। বুঝতেই পারছেন কতো বড়ো হতে পারে হাসপাতালটি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

হার না মানা ১০০ তরুণের গল্পে জবি শিক্ষার্থী মাহাদী সেকেন্দার

জবি প্রতিনিধি: একুশের বইমেলায় প্রকাশিত ‘হার না মানা ১০০ তরুণের গল্প’ বইয়ে স্থান পেয়েছেন জগন্নাথ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!