যুুবকের লাশ

বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাত পুরুষের ভাসমান লাশ উদ্ধার

বুড়িগঙ্গা নদীর বরিশুর ঘাট এলাকা থেকে অজ্ঞাত নামা পুরুষ (৩৫) এর ভাসমান লাশ উদ্ধার করেছে  কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

শুক্রবার বিকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার সুরতহাল রিপের্ট প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোঃ আমিরুল  জানান, শুক্রবার বিকালে বরিশুর এলাকায় বুড়িগঙ্গা নদীতে অজ্ঞাত নামা এক ব্যাক্তির লাশ ভাসতে দেখে লোকজন

পরে তারা বিষয়টি থানা পুলিশকে অবগত করেন। আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যাক্তির লাশ ভাসতে দেখে টানে তুলে সুরতহাল প্রতিবেদন তৈরী করি। পরে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠাই। নিহতের বয়স আনুমানিক ৩৫ বছর।

তার পড়নে শুধু কালো রংয়ের প্যান্ট এবং খালি গায়ে ছিল। শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায় নি।লাশটি দেখে ধারনা করা হচ্ছে ৭/৮ দিন আগের হবে। লাশটি পচে শরীর চামরা উঠে যাচ্ছে  পরিচয় পাওয়া গেলে নিহতের কারন জানা যাবে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত অজ্ঞাত ব্যাক্তির পরিচয় পাওয়া যায়নি।

এ.এইচ.এম সাগর।

 

আরো পড়ুন: র‍্যাবের হাতে আটক

গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-১০কেরানীগঞ্জ এর অভিযানে জাল টাকাসহ দুই ব্যাক্তিকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ও বিকেলে পৃথক দুটি অভিযান চালিয়ে এই দুই ব্যাক্তিকে আটক করে র‌্যাব-১০ সদস্যরা।

আটক কৃতরা হচ্ছে মোঃ নুর ইসলাশম (২৩) ও মোঃ বাদল খান (৪০)। আটক কৃতদের কাছ থেকে ১ লাখ ৬ হাজার টাকা জাল নোট এবং জাল নোট বিক্রিত আসল ১ লাখ ৪০ হাজার ৫শত টাকা উদ্ধার করেছে।

র‌্যাব-১০ কেরানীগঞ্জ কোম্পানী কমান্ডার আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে জানতে পারি যে, দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা চৌধুরী পাড়া এলাকার জনৈক লাইজু আক্তারের বাড়িতে ভাড়া থেকে একটি সংঘবদ্ধ চক্র জাল নোটের ব্যবসা করে আসছে। এ সংবদের ভিত্তিত্বে গতকাল বৃহস্পতিবার দুপুরে উক্ত লাইজু আক্তারের বাড়িতে অভিভযান পরিচালনা করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে র‍্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকা হতে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ০২ সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!