কেরানীগঞ্জে ডাকাতি

কেরানীগঞ্জে ডাকাতির প্রস্তুতির সময় চার ডাকাত গ্রেফতার

কেরানীগঞ্জের রাজাবাড়ি এলাকা থেকে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় ডাকাত চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে কোনাখোলা পুলিশ ফাড়ি।

গ্রেফতারকৃতরা হলেন: ১) মো: আসলাম খান (৪৫) পিতা-: আজমল খান,  ২) মো: ইমরান (৩০) পিতা: আ: বারেক, ৩) মো: জুবায়ের (৩০) পিতা: দায়ু মোল্লা, এবং ৪) মো: আলামীন (৪৩) পিতা মৃত মন্জু মোল্লা।

কোনাখোলা পুলিশ ফাড়ির এস আই মো: আসাদ নিউজ ঢাকা কে জানান, গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি একদল ডাকাত ডাকাতির উদ্দেশ্যে দেশীয় অস্ত্র নিয়ে কোনােখেলা সাকিনস্থ গ্রামীন ফোন মোবাইল টাওয়ারের দক্ষিন পাশের ঝোপে অবস্থান করছে।

এ সময় আমি এস আই শামীম সহ কোনাখোলা পুলিশ ফাড়ীর একটি টিম উক্ত স্থানে গিয়ে ঝোপ টি ঘিড়ে ফেলি। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল এসময় পালিয়ে যাবার চেষ্টা করে। এ সময়  ৫-৬ জন ডাকাত পালাতে সক্ষম হলেও বাকি চারজনকে আমরা গ্রেফতার করতে সক্ষম হই।

ডাকাতদের গ্রেফতার করা হলে তাদের কাছ থেকে দেশীয় বেশ কিছু অস্ত্র উদ্ধার করা হয়। এবং তারা কোনাখোলা রোড সহ রাজাবাড়িতে ডাকাতির প্রস্তুতি গ্রহন করছিল বলে স্বীকার উক্তি দেয় ।

এ ব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

এ.এইচ.এম সাগর

আরো পড়ুন: র‍্যাব ১০ এর অভিযানে।

 

গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-১০কেরানীগঞ্জ এর অভিযানে জাল টাকাসহ দুই ব্যাক্তিকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ও বিকেলে পৃথক দুটি অভিযান চালিয়ে এই দুই ব্যাক্তিকে আটক করে র‌্যাব-১০ সদস্যরা।

আটক কৃতরা হচ্ছে মোঃ নুর ইসলাশম (২৩) ও মোঃ বাদল খান (৪০)। আটক কৃতদের কাছ থেকে ১ লাখ ৬ হাজার টাকা জাল নোট এবং জাল নোট বিক্রিত আসল ১ লাখ ৪০ হাজার ৫শত টাকা উদ্ধার করেছে।

র‌্যাব-১০ কেরানীগঞ্জ কোম্পানী কমান্ডার আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে জানতে পারি যে, দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা চৌধুরী পাড়া এলাকার জনৈক লাইজু আক্তারের বাড়িতে ভাড়া থেকে একটি সংঘবদ্ধ চক্র জাল নোটের ব্যবসা করে আসছে। এ সংবদের ভিত্তিত্বে গতকাল বৃহস্পতিবার দুপুরে উক্ত লাইজু আক্তারের বাড়িতে অভিভযান পরিচালনা করা হয়।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

অগ্নি নির্বাপন

কেরানীগঞ্জ গার্মেন্টস পল্লীর অধিকাংশ দোকানেই নেই কোন অগ্নি নির্বাপন ব্যবস্থা !

ঢাকার কেরানীগঞ্জের কালিগঞ্জ গার্মেন্টস পল্লী অগ্নিকান্ডের জন্য অত্যন্ত ঝুকিপূর্ন একটি এলাকা। এখানে রয়েছে প্রায় ৮ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!