ইব্রাহিম মেডিকেল কলেজের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন!

উৎসবমুখর পরিবেশে উদযাপিত হলো রাজধানীর ইব্রাহিম মেডিকেল কলেজের প্রতিষ্ঠাবার্ষিকী উৎসব ‘আইএমসি ডে ২০১৮’। শুক্রবার (২৩ নভেম্বর) দিনব্যাপী নানা কর্মসূচির মাধ্যমে পালিত হয় এই উৎসব।

সূত্র জানায়, শুক্রবার সকালে এক বর্ণাঢ্য র‍্যালির মধ্য দিয়ে দিনব্যাপী আনন্দ আয়োজনের সূচনা হয়। অন্যান্য আয়োজনের মধ্যে ছিল- ফান গেমস, স্মৃতিচারণমূলক আড্ডা, বাহারি পণ্যের মেলা, শীতের পিঠা উৎসব, সাংস্কৃতিক অনুষ্ঠানমালা, আকর্ষণীয় র‍্যাফেল ড্র। বারডেম জেনারেল হাসপাতালের ইন্টার্ন ডক্টরস ফোরাম এবং আইএমসি’র সহ শিক্ষামূলক ক্লাব সমূহের আয়োজনে দিনটি প্রাণের মিলন মেলায় পরিণত হয়।

অনুষ্ঠানটির সার্বিক তত্তাবধানে ছিল কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ‘আইএমসি আ্যলামনাই সোসাইটি’। সংগঠনটির বর্তমান সভাপতি ডা. ইফতেখার আলম আয়োজনটিকে সাফল্য মণ্ডিত করার জন্য আয়োজকসহ সকল অতিথি এবং সহযোগীদের ধন্যবাদ ব্যক্ত করেন। এ আয়োজনের প্রিন্ট মিডিয়া পার্টনার দৈনিক ইত্তেফাক, রেডিও পার্টনার রেডিও ফুর্তি, টেলিভিশন মিডিয়া পার্টনার যমুনা টিভি এবং অনলাইন মিডিয়া পার্টনার দৈনিক অধিকার ডট নিউজ।

নিউজ ঢাকা।

 

আরো পড়ুন: র‍্যাব ১০ এর অভিযান।

 

গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-১০কেরানীগঞ্জ এর অভিযানে জাল টাকাসহ দুই ব্যাক্তিকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ও বিকেলে পৃথক দুটি অভিযান চালিয়ে এই দুই ব্যাক্তিকে আটক করে র‌্যাব-১০ সদস্যরা।

আটক কৃতরা হচ্ছে মোঃ নুর ইসলাশম (২৩) ও মোঃ বাদল খান (৪০)। আটক কৃতদের কাছ থেকে ১ লাখ ৬ হাজার টাকা জাল নোট এবং জাল নোট বিক্রিত আসল ১ লাখ ৪০ হাজার ৫শত টাকা উদ্ধার করেছে।

র‌্যাব-১০ কেরানীগঞ্জ কোম্পানী কমান্ডার আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে জানতে পারি যে, দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা চৌধুরী পাড়া এলাকার জনৈক লাইজু আক্তারের বাড়িতে ভাড়া থেকে একটি সংঘবদ্ধ চক্র জাল নোটের ব্যবসা করে আসছে। এ সংবদের ভিত্তিত্বে গতকাল বৃহস্পতিবার দুপুরে উক্ত লাইজু আক্তারের বাড়িতে অভিভযান পরিচালনা করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নৌবিহারের আড়ালে মাদক, জুয়া ও অসামাজিক কার্যকলাপে ৯৬ জন গ্রেফতার

পিকনিকের জন্য সদরঘাট থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি লঞ্চে মাদকদ্রব্য ব্যবহার ও জুয়া খেলা …

2 comments

  1. Wonderful goods from you, man. I’ve understand your stuff previous to and
    you’re just too excellent. I actually like what you’ve acquired
    here, certainly like what you are saying and the way in which you say it.
    You make it enjoyable and you still take care of to keep it smart.

    I can not wait to read much more from you. This is actually a great web
    site.

  2. You need to be a part of a contest for one of the best sites online.
    I’m going to recommend this website!

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!